শ্লীলতাহানির অভিযোগ গায়ক অভিজিতের বিরুদ্ধে!

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না গায়ক অভিজিৎ ভট্টাচার্যের। সলমন খানের মামলা প্রসঙ্গে ফুটপাথবাসীদের দিকে আঙুল তুলেছিলেন তিনি। দিন কয়েক আগে পাকিস্তানি গজল গায়ক গুলাম আলির অনুষ্ঠান বাতিলে শিবসেনার অবস্থানকে সমর্থন করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৫ ১১:৪৮
Share:

ছবি: টুইটার।

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না গায়ক অভিজিৎ ভট্টাচার্যের। সলমন খানের মামলা প্রসঙ্গে ফুটপাথবাসীদের দিকে আঙুল তুলেছিলেন তিনি। দিন কয়েক আগে পাকিস্তানি গজল গায়ক গুলাম আলির অনুষ্ঠান বাতিলে শিবসেনার অবস্থানকে সমর্থন করেছেন। দু’টি ঘটনাতেই দেশ জুড়ে সমালোচনার ঝড় উঠেছে তাঁর বিরুদ্ধে। আর এ বার তাঁর বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ। ঘটনায় তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগও জমা পড়েছে।

Advertisement

অভিযোগকারির বক্তব্য, বৃহস্পতিবার রাতে লোখান্ডওয়ালায় দুর্গা পুজো দেখতে মণ্ডপে গিয়েছিলেন। অভিজিৎ এই পুজোর সঙ্গেই জড়িত। সে সময়ই গায়ক তাঁকে হেনস্থা করতে শুরু করেন। তিনি বেশ কয়েক বার অভিজিৎকে সতর্ক করেন। কিন্তু কোনও লাভ হয়নি। প্রতিবাদ করাতে ওই মহিলাকে অভিজিৎ হুমকি দেন এবং নিরাপত্তারক্ষীদের দিয়ে ধাক্কা মেরে বাইরে বের করে দেন। এর পরই ওই মহিলা মুম্বইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ জানান।

তবে এখনও পর্যন্ত পুলিশ অভিজিৎকে জেরা করেনি বলেই জানা গিয়েছে। তবে অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘এমন কোনও ঘটনা ঘটেনি। হাজার হাজার লোকের মধ্যে আমার পরিবারও উপস্থিত ছিল। এমন ঘটনা ঘটে থাকলে আরও কারোও চোখে নিশ্চয় পড়ত।’’ তিনি আরও বলেন, ‘‘আমাদের পুজোয় সবাইকে স্বাগত জানানো হয়। সকলেই আনন্দ করেন। তবে পুজোয় ভিড় সামলানো পুলিশ ও নিরাপত্তারক্ষীদের দায়িত্ব। তাঁরা সেটাই করেছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন