Fire

Andhra Pradesh Fire Accident: অন্ধ্রপ্রদেশে ওষুধের কারখানায় আগুন, গ্যাস লিক করে মৃত ৬, আহত ১২

অন্ধ্রের পশ্চিম গোদাবরী জেলার আক্কিরেড্ডিগুডেমে ওই ওষুধের কারাখানার চার নম্বর ইউনিটে যখন আগুন লাগে সেই সময় কারখানায় ১৮ জন শ্রমিক কর্মরত ছিলেন। দ্রুত খবর দেওয়া হয় দমকলে। প্রায় দু’ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Advertisement

সংবাদসংস্থা

অমরাবতী শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ০৯:২৫
Share:

প্রায় দু’ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ছবি এএনআই

বৃহস্পতিবার মধ্যরাতে অন্ধ্রপ্রদেশে একটি ওষুধের কারখানায় ভয়াবহ আগুন লেগে ৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১২ জন। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে গ্যাস লিক করে এই দুর্ঘটনা ঘটেছে।

অন্ধ্রের পশ্চিম গোদাবরী জেলার আক্কিরেড্ডিগুডেমে ওই ওষুধের কারাখানার চার নম্বর ইউনিটে যখন আগুন লাগে সেই সময় কারখানায় ১৮ জন শ্রমিক কর্মরত ছিলেন। দ্রুত খবর দেওয়া হয় দমকলে। প্রায় দু’ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Advertisement

পুলিশে জানিয়েছে, মৃত ছ’জনের মধ্যে চার জনই বিহারের পরিযায়ী শ্রমিক। মৃতেরা হলেন উদুরুপতি কৃষ্ণাইয়া, বি কিরণ কুমার, কারু রবি দাস, মনোজ কুমার, সুবাস রবি দাস এবং হাবদাস রবি দাস।

মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। মৃতদের পরিবারের সদস্যদের জন্য ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন তিনি। গুরুতর আহতদের জন্য ৫ লক্ষ টাকা এবং অল্প আহতদের জন্য দু’লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেন তিনি। আহতদের চিকিৎসার উপর নজর রাখার জন্য তিনি আধিকারিকদের নির্দেশ দিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন