Crime

হোয়াট্‌সঅ্যাপে মহিলা গ্রাহকদের অশ্লীল বার্তা বৃদ্ধের! গ্রেফতার সুইগির অভিযুক্ত কর্মী

সম্প্রতি দিল্লি পুলিশের কাছে এক মহিলা অভিযোগ করেন যে হোয়াট্‌সঅ্যাপ, টেলিগ্রামের মতো অ্যাপ এবং ইমেলের মাধ্যমে কেউ তাঁকে অশ্লীল বার্তা পাঠাচ্ছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৭:৪৩
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

মহিলা গ্রাহকদের অশ্লীল বার্তা পাঠানোর অভিযোগে ‘সুইগি’র এক বৃদ্ধ কর্মীকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। অ্যাপের মাধ্যমের খাবার সরবরাহকারী সংস্থাটিতে ডেলিভারি বয় হিসাবে কাজ করেন অভিযুক্ত।

Advertisement

নয়াদিল্লির অতিরিক্ত পুলিশ কমিশনার হেমন্ত তিওয়ারি সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, মহিলা গ্রাহকদের অশালীন বার্তা পাঠানোর অভিযোগে গোকুলপরী এলাকার বাসিন্দা রামচন্দ্র শুক্লকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি দিল্লি পুলিশের কাছে এক মহিলা অভিযোগ করেন যে হোয়াট্‌সঅ্যাপ, টেলিগ্রামের মতো অ্যাপ এবং ইমেলের মাধ্যমে কেউ তাঁকে অশ্লীল বার্তা পাঠাচ্ছেন। মহিলার দাবি, তাঁর নামধাম জানেন ওই ব্যক্তি। ওই অভিযোগ খতিয়ে দেখতে তদন্তে নামে পুলিশ।

Advertisement

তদন্তকারীদের দাবি, শুধুমাত্র ওই মহিলাই নয়, সুইগির অংসখ্য মহিলা গ্রাহককে অশালীন বার্তা পাঠিয়েছেন ৬০ বছরের রামচন্দ্র। তিওয়ারি বলেন, ‘‘অভিযুক্তকে গ্রেফতারির পর জেরায় জানা গিয়েছে, সুইগিতে কাজ করার আগে অটোরিকশা চালাতেন তিনি। সে সময় যে সমস্ত মহিলা যাত্রী অনলাইনে তাঁর অটো বুক করতেন অথবা ভাড়া মেটাতেন, তাঁদের মোবাইল নম্বর ‘সেভ’ করে রাখতেন।’’

অভিযুক্তের ইমেল আইডি-র সঙ্গে সংযুক্ত মোবাইল নম্বরের মাধ্যমের রামচন্দ্রের খোঁজ পাওয়া যায় বলে জানিয়েছেন ওই পুলিশকর্তা। ওই নম্বরটি তাঁর নামেই নথিভুক্ত ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন