Mumbai Bridge Collapse

মুম্বইতে ভরসন্ধ্যায় ভেঙে পড়ল ছত্রপতি শিবাজী স্টেশনের ফুট ব্রিজ, মৃত অন্তত ৬

আরও বেশ কয়েক জন এই ভেঙে পড়া ব্রিজের মধ্যে আটকে আছেন বলে জানা গিয়েছে।

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৯ ২১:০২
Share:

ভেঙে পড়া অংশ থেকে বের করা হচ্ছে আটকে পড়া মানুষদের। ছবি: সংগৃহীত।

ভর সন্ধ্যায় ভেঙে পড়ল মুম্বই-এর ছত্রপতি শিবাজী টার্মিনাস রেলওয়ে স্টেশনের ফুট ব্রিজ। এখনও পর্যন্ত অন্তত ৬ জন প্রাণ হারিয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। আহত অন্তত ৩৪। আরও বেশ কয়েক জন এই ভেঙে পড়া ব্রিজের মধ্যে আটকে আছেন বলে জানাচ্ছে বিভিন্ন সংবাদসংস্থা।

Advertisement

আজ সন্ধে সাড়ে সাতটা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় সেন্ট জর্জ হাসপাতালে। মুম্বই পুলিশ জানিয়েছে, ‘এক নম্বর প্লাটফর্মের উত্তর প্রান্তে ‘টাইমস অব ইন্ডিয়া’ ভবনের কাছের ফুট ব্রিজে এই দুর্ঘটনাটি ঘটেছে।’

ঘটনাস্থলে পৌঁছেছে মুম্বই পুলিশের বাহিনী। এলাকার যান চলাচলও নিয়ন্ত্রণ করা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। ঘটনাস্থলে পৌঁছেছে মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরাও।

Advertisement

যদিও এই ব্রিজটির রক্ষণাবেক্ষণের দায়িত্ব কার, তা নিয়ে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে চাপানউতোর। রেলমন্ত্রকের তরফে দাবি করা হয়েছে, এই ব্রিজটির মেরামতির দায়িত্ব ছিল মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের। যদিও ঘটনাস্থলে পৌঁছেছেন রেলমন্ত্রকের কর্তারা। আহতদের শুশ্রুষায় হাত লাগিয়েছেন রেলের চিকিৎসকেরাও। উদ্ধারকাজে ঘটনাস্থলে পৌঁছেছেন জাতীয় বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরাও।

এভাবেই ধসে যায় ফুট ব্রিজের একাংশ। ছবি: সংগৃহীত।

আরও পড়ুন: দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

বিস্তারিত আসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন