Sumitra Mahajan

আমার মৃত্যুসংবাদ প্রকাশে এত কীসের তাড়া? প্রশ্ন লোকসভার প্রাক্তন স্পিকার সুমিত্রা মহাজনের

সুমিত্রার মৃত্যুসংবাদ জানিয়ে টুইট করে বৃহস্পতিবার মুখ পুড়েছিল কংগ্রেস নেতা শশী তারুরের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৫:৫৫
Share:

লোকসভার প্রাক্তন স্পিকার সুমিত্রা মহাজন। ছবি: সংগৃহীত।

তাঁর মৃত্যুর খবর প্রকাশ করার জন্য এত তাড়া কীসের? প্রশ্ন করলেন লোকসভার প্রাক্তন স্পিকার সুমিত্রা মহাজন। কোভিডে আক্রান্ত হয়ে সুমিত্রার মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোর পর শুক্রবার তাঁর আরও প্রশ্ন, এ বিষয়ে সংবাদমাধ্যমগুলি কি আরও সতর্ক হতে পারত না?

Advertisement

ইনদওরের ৮ বারের সাংসদ সুমিত্রার মৃত্যুসংবাদ জানিয়ে টুইট করে বৃহস্পতিবার মুখ পুড়েছিল কংগ্রেস নেতা শশী তারুরের। শশীর টুইটের ভিত্তিতেই সে খবর প্রকাশ করে বেশ কয়েকটি সংবাদমাধ্যম। তবে পরে শশী সে টুইট সরিয়ে দিলেও স্বাভাবিক ভাবেই এ নিয়ে বেজায় চটেছেন সুমিত্রা। শুক্রবার শশী-সহ ওই সংবাদমাধ্যমকে একহাত নিয়ে মুখ খুলেছেন তিনি। সংবাদমাধ্যমে সুমিত্রার প্রশ্ন, “খবরের চ্যানেলগুলি আমার তথাকথিত মৃত্যুসংবাদ নিয়ে কী ভাবে রিপোর্ট প্রকাশ করল? এমনকি এ নিয়ে ইনদওর প্রশাসনের থেকে বিষয়টি খতিয়ে দেখারও প্রয়োজন মনে হয়নি?”

সংবাদমাধ্যমের পাশাপাশি শশীকেও ছাড়েননি সুমিত্রা। সুমিত্রা এবং তাঁর ছেলে মন্দারের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন বলে টুইট করে জানিয়েছেন শশী। তা সত্ত্বেও সুমিত্রার বলেছেন, “আমার ভাইঝি টুইটারে শশী তারুরের খবরটি খণ্ডন করেছেন। কিন্তু কোনও ভাবে নিশ্চিত না হয়ে এই খবর প্রকাশের এত তাড়া কেন?”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন