Army Vehicle Fire

কাশ্মীরে সেনার গাড়িতে আগুন! ঝলসে মৃত্যু চার জওয়ানের, বজ্রপাত থেকেই কি অগ্নিকাণ্ড?

বৃহস্পতিবার বিকেল ৩.১৫ নাগাদ সেনার গাড়িটিতে আগুন লাগে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, জওয়ানদের গাড়ির উপরে বজ্রপাত হয়ে থাকতে পারে। তার ফলেই এই অগ্নিকাণ্ড।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৮:০৬
Share:

কাশ্মীরে সেনাবাহিনীর গাড়িতে আগুন লেগে মৃত্যু চার জওয়ানের। ছবি: টুইটার।

জম্মু ও কাশ্মীরে সেনাবাহিনীর একটি গাড়িতে আগুন লেগে মৃত্যু চার জওয়ানের। গাড়িতেই ছিলেন তাঁরা। আগুনে ঝলসে চার জনেরই মৃত্যু হয়েছে।

Advertisement

ঘটনাটি কাশ্মীরের পুঞ্চ এলাকার। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেল ৩.১৫ নাগাদ সেনার গাড়িটিতে আগুন লাগে। গাড়িটি ভিমবার গলি এলাকা থেকে নির্দিষ্ট গন্তব্যের দিকে যাচ্ছিল। কী থেকে এই আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে আগুনের কারণ হিসাবে বজ্রপাতের উল্লেখ করা হচ্ছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, জওয়ানদের গাড়ির উপরে বজ্রপাত হয়ে থাকতে পারে। তার ফলেই গাড়িটিতে আগুন ধরে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশ এবং সেনাবাহিনীর অধিকর্তারা। দ্রুত ঘটনাস্থলে গিয়েছে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিনও। গাড়ির আগুন নেভানোর চেষ্টা চলছে। পাহাড়ি এলাকায় আগুন নেভাতে বেগ পেতে হচ্ছে দমকলকর্মীদের। জানা গিয়েছে, কাশ্মীরের ওই এলাকায় গত কয়েক দিন ধরেই বৃষ্টি হচ্ছে। ভারী বৃষ্টিপাতের কারণে রাস্তাঘাট ভেজা। সেই কারণেও সমস্যায় পড়েছে দমকল।

Advertisement

ঘটনাস্থলের একাধিক ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। দেখা গিয়েছে, পাহাড়ের ধারে রাস্তায় দাউ দাউ করে জ্বলছে সেনাবাহিনীর গাড়ি। ধোঁয়ায় ধোঁয়ায় ঢেকে গিয়েছে আকাশ। দমকলের কর্মীরা জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন