Accident in Pune

মালবোঝাই ট্রাকের সঙ্গে বাসের ধাক্কা, মৃতের সংখ্যা চার, গুরুতর আহত বহু

বুধবার সকাল ৫টা নাগাদ পুণের ইয়াভাত গ্রামের কাছে মালবাহী ট্রাকের সঙ্গে একটি বাসের সংঘর্ষ ঘটে। বেসরকারি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই মালবাহী ট্রাকের পিছনে গিয়ে ধাক্কা মারে।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১১
Share:

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছয়।  প্রতীকী ছবি।

পুণের সড়কে পথ দুর্ঘটনা। ট্রাকের সঙ্গে একটি বেসরকারি বাসের ধাক্কা লেগে ৪ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে মহারাষ্ট্রের পুণে-সোলাপুর সড়কের উপর এই দুর্ঘটনাটি ঘটে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার সকাল ৫টা নাগাদ পুণের ইয়াভাত গ্রামের কাছে মালবাহী ট্রাকের সঙ্গে একটি বাসের সংঘর্ষ ঘটে। বেসরকারি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই মালবাহী ট্রাকের পিছনে গিয়ে জোরে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় প্রাণ হারান ৪ জন। ২০ জন এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছয়।

স্থানীয়রা জানিয়েছেন, মালবাহী ট্রাকটি যখন ইয়াভাত গ্রামের কাছাকাছি এসে পৌঁছয়, তখন ট্রাকের একটি টায়ার ফেটে যায়। পুণে-সোলাপুর সড়কের ধারে ট্রাকটিকে দাঁড় করান ট্রাকচালক। ওই রাস্তা দিয়েই আসছিল যাত্রিবাহী বাসটি। বাসের চালক ট্রাকটিকে দেখতে না পাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকের পিছনে গিয়ে ধাক্কা মারেন। ধাক্কা লাগার ফলে ৪ জন যাত্রীর ঘটনাস্থলে মৃত্যু হয়।

Advertisement

ইয়াভাত থানার পুলিশ ইনস্পেক্টর হেমন্ত শেড়গে জানিয়েছেন, আহতদের সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁরা এখনও চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন