কাশ্মীরে নিহত ৪ জঙ্গি

জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে বড় সাফল্য পেল ভারতীয় সেনা। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেণ রিজিজু জানিয়েছেন, কুপওয়ারার নিয়ন্ত্রণরেখার কাছে নওগাম সেক্টরে একটি জঙ্গি দলের সেনার সংঘর্ষে চার জঙ্গি নিহত হয়েছে। ধরা পড়েছে এক জন।

Advertisement
শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৬ ০৩:৩৬
Share:

জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে বড় সাফল্য পেল ভারতীয় সেনা। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেণ রিজিজু জানিয়েছেন, কুপওয়ারার নিয়ন্ত্রণরেখার কাছে নওগাম সেক্টরে একটি জঙ্গি দলের সেনার সংঘর্ষে চার জঙ্গি নিহত হয়েছে। ধরা পড়েছে এক জন। ইতিমধ্যে মুম্বই হামলার মূল চক্রী হাফিজ সইদের একটি সংগঠন থেকে কাশ্মীরে আহতদের চিকিৎসার জন্য ৩০ জনের দল ভারতে আসার জন্য ভিসার আবেদন করেছে। ইসলামাবাদে ভারতীয় দূতাবাস তাদের ঢুকতে দেয়নি। তাই অনলাইনে আবেদন করে তারা। তাদের বক্তব্য, মানবিক কারণে কাশ্মীরে যেতে দেওয়া হোক তাদের। হিজবুল কম্যান্ডার বুরহান ওয়ানির মৃত্যুতে টানা ১৭ দিন অশান্তি চলার পর আজ অনন্তনাগ ছাড়া কাশ্মীরের সব অংশ থেকেই কার্ফু তুলে নেওয়া হয়েছে। জমায়েতের উপরে নিষেধাজ্ঞা এখনও বহাল থাকবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন