Uttar Pradesh

পরীক্ষায় টুকলির পর হেনস্থা! গলায় দড়ি দিল স্কুলছাত্রী, প্রধানশিক্ষিকার বিরুদ্ধে মামলা

উত্তরপ্রদেশে একাদশ শ্রেণির এক ছাত্রী নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। ছাত্রীটি পরীক্ষায় টুকলি করেছে বলে অভিযোগ করেছিলেন শিক্ষিকারা। যদিও পরিবার টুকলির অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৫:০৯
Share:

স্কুলে বকুনির পরেই আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী। প্রতীকী ছবি।

স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় প্রধানশিক্ষিকার বিরুদ্ধে দায়ের হল মামলা। অভিযোগ, স্কুলের শিক্ষিকারা ওই ছাত্রীকে হেনস্থা করেছিলেন। ছাত্রী পরীক্ষায় টুকলি করেছে বলে অভিযোগ করেছিলেন শিক্ষিকারা। যদিও ছাত্রীর পরিবার টুকলির অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউয়ের। একাদশ শ্রেণির ছাত্রী বুধবার নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। তার পরিবারের তরফে পুলিশে খবর দেওয়া হলে তারা এসে দেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, ছাত্রীর কাছ থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। কেন সে আত্মঘাতী হল, তা জানতে চাওয়া হলে পরিবারের সদস্যেরা স্কুলের ঘটনা বলেন।

পুলিশের কাছে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন ছাত্রীর বাবা। তিনি জানান, মিথ্যা অভিযোগ এনে তাঁর মেয়েকে হেনস্থা করেছেন শিক্ষিকারা। তার পর থেকেই ছাত্রী মনমরা হয়ে ছিল। তবে সে যে এমন সিদ্ধান্ত নিয়ে ফেলবে, কল্পনাও করতে পারেননি পরিবারের কেউ।

Advertisement

পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। সত্যিই স্কুলে বকাঝকার কারণে ছাত্রী আত্মহত্যা করেছে, না কি এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন