Harrasment

৯ বছরের মেয়েকে ধর্ষণ দুই পড়শি কিশোরের! পরে অশ্লীল ভিডিয়ো তৈরি করে ব্ল্যাকমেল

মেয়েটির এক আত্মীয় জানিয়েছেন, শনিবার সন্ধ্যাবেলা একা বাড়িতে ছিল সে। পরিবারের সকলে বাইরে গিয়েছিলেন। তখনই বাড়িতে ঢুকে পড়ে পড়শি দুই কিশোর। চলে যৌন হেনস্থা।

Advertisement

সংবাদ সংস্থা

মথুরা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৫:৫২
Share:

ন’বছরের মেয়েকে যৌন হেনস্থা। বাধা দিতে গেলে গণধর্ষণ করে দুই কিশোর। ছবি: প্রতীকী

বাড়িতে ঢুকে ন’বছরের মেয়েকে যৌন হেনস্থা। বাধা দিতে গেলে গণধর্ষণ করল দুই কিশোর। এখানেই থামেনি। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার ভিডিয়ো করে তারা। তা দেখিয়ে চলে ব্ল্যাকমেল। অভিযুক্তেরা মেয়েটির প্রতিবেশী। উত্তরপ্রদেশের মথুরার ঘটনা।

Advertisement

হাইওয়ে থানার স্টেশন হাউস অফিসার ছোটে লাল জানিয়েছেন, নির্যাতিতার আত্মীয় অভিযোগ করেছে। তাঁর ভিত্তিতেই এফআইআর দায়ের হয়েছে। মেয়েটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মেয়েটির এক আত্মীয় জানিয়েছেন, শনিবার সন্ধ্যাবেলা একা বাড়িতে ছিল সে। পরিবারের সকলে বাইরে গিয়েছিলেন। তখনই বাড়িতে ঢুকে পড়ে পড়শি দুই কিশোর। চলে যৌন হেনস্থা। মেয়েটি প্রতিবাদ করলে তাকে ধর্ষণ করে দু’জন। সেই ধর্ষণের ভিডিয়ো তুলে রাখে। থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা গিয়েছে, গোটা ঘটনার ভিডিয়ো করে দুই কিশোর। হুমকি দেয়, মেয়েটি কাউকে কিছু বললে তারা ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করবে। সেই ভয়েই চুপ করে ছিল সে। পরে পরিবার বিষয়টি জানতে পেরে থানায় জানান মেয়েটির আত্মীয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন