Girl Killed in Rajasthan

খাবারের লোভ দেখিয়ে নিয়ে গিয়ে খুন, মৃত্যু নিশ্চিত করতে থেঁতলে দেওয়া হল কিশোরীর দেহ

রাজস্থানের শ্রী গঙ্গানগর জেলায় নাবালিকার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মৃত্যুর আগে ধর্ষণ করা হয় বলেও পুলিশের অনুমান। মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল ওই নাবালিকা।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১০:১২
Share:

পুলিশের অনুমান, খুনের আগে ধর্ষণও করা হয়েছিল নাবালিকাকে। ফাইল চিত্র ।

শ্বাসরোধ করে খুনের পর মৃত্যু নিশ্চিত করতে ইট দিয়ে থেঁতলে দেওয়া হল ন’বছরের নাবালিকার শরীর। রাজস্থানের শ্রী গঙ্গানগর জেলার ঘটনা। বুধবার নাবালিকার বাড়ি থেকে একটু দূরে তার দেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের অনুমান, খুনের আগে ধর্ষণও করা হয়েছিল নাবালিকাকে। স্থানীয় সূত্রে খবর, মৃতার বাবা দিনমজুরের কাজ করতেন এবং নাবালিকাই ছিল পরিবারের একমাত্র সন্তান। মঙ্গলবার থেকে সে নিখোঁজ ছিল।

Advertisement

বুধবার পুলিশ সুপার আনন্দ শর্মা বলেন, ‘‘মঙ্গলবার থেকে ওই নাবালিকা নিখোঁজ ছিল। অনেককে জিজ্ঞাসাবাদ করে আমরা জানতে পেরেছি, নাবালিকাকে শেষ বার এক ব্যক্তির সঙ্গে দেখা গিয়েছিল। ওই ব্যক্তি নাবালিকাকে চিপসে্‌র প্যাকেট কিনে দিচ্ছিলেন বলেও অনেকে দেখেছেন। মৃতাকে লোভ দেখিয়ে অপহরণ করা হয়েছিল বলে প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান করা হচ্ছে।’’

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, প্রথমে কাপড়ের টুকরো দিয়ে ওই নাবালিকার শ্বাসরোধ করা হয়। পরে ইট দিয়ে থেঁতলে দেওয়া হয় শরীর।

Advertisement

নাবালিকার দেহ তার বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে একটি ফাঁকা জায়গা থেকে উদ্ধার করা হয়। পুলিশের অনুমান নাবালিকা অভিযুক্তকে আগে থেকেই চিনত। নিহতকে খুনের আগে যৌন নির্যাতন করা হয়েছিল কি না তা ময়নাতদন্তের রিপোর্টেই জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ইতিমধ্যে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। অভিযুক্তকে খুঁজতে স্থানীয়দের সঙ্গেও কথা বলছে পুলিশের তদন্তকারী দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement