Haryana Crime News

কিশোরীকে অপহরণ করে ২০ দিন ধরে ধর্ষণ! তিন অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ

হরিয়ানার এক কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। অভিযোগ, তিন জন যুবক মিলে টানা ২০ দিন ধরে কিশোরীকে ধর্ষণ করে। নির্যাতিতা নিজেই পুলিশকে সে কথা জানিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১০:৪২
Share:

—প্রতীকী চিত্র।

১৫ বছরের কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল। তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই কিশোরীকে উদ্ধার করে বাড়িতে ফেরানো হয়েছে। সেই পুলিশকে জানিয়েছে, তাকে আটকে রাখা হয়েছিল। তিন জন মিলে তাকে ধর্ষণ করেছে বলে জানায় কিশোরী। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

ঘটনাটি হরিয়ানার জীন্দ জেলার। কিশোরীর বাবা থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগে তিনি জানান, বাড়ি থেকে ২০ দিন আগে নিখোঁজ হয়ে গিয়েছিল ওই কিশোরী। সে সময় তিনি থানায় নিখোঁজ ডায়েরিও করেছিলেন। মেয়েকে খুঁজে পাওয়া যায়নি। ২০ দিন পর তার সন্ধান মিলেছে।

নিখোঁজ ডায়েরির ভিত্তিতে পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে অপহরণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছিল। সেই সূত্রেই তিন জনের নাম উঠে আসে। জানা গিয়েছে, ধৃতদের মধ্যে দু’জনই কিশোরীর গ্রামের বাসিন্দা। এক জন যুবক উত্তরপ্রদেশ থেকে এসেছিলেন। অভিযোগ, পরিকল্পনা করে তাঁরা কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে যান। গোপন ডেরায় আটকে রাখা হয় তাকে। সেখানেই টানা ২০ দিন ধরে চলে নির্যাতন।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে পকসো ছাড়াও ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন