Delhi

ভিন্‌ ধর্মে প্রেম, খুন যুবককে

রাহুলের বাবার যদিও আর্জি, রাহুলের  মৃত্যুর ঘটনাকে যেন কোনও ধর্মীয় বা সাম্প্রদায়িক রং না-দেওয়া হয়। 

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২০ ০২:৩০
Share:

প্রতীকী ছবি।

ভিন্ন সম্প্রদায়ের এক তরুণীর সঙ্গে বন্ধুত্বের ‘অপরাধে’ পিটিয়ে খুন করা হল বছর আঠারোর এক তরুণকে। অভিযোগের আঙুল মেয়েটির পরিবারের দিকেই। ঘটনার প্রধান সাক্ষী ওই তরুণীর বয়ানের ভিত্তিতে তিন নাবালক-সহ মোট পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিল্লির আদর্শ নগরের বাসিন্দা রাহুল রাজপুত নামে ওই তরুণের মৃত্যুর ঘটনা উস্কে দিল অঙ্কিত সাক্সেনার হত্যার স্মৃতি। ভিন্ ধর্মের এক তরুণীর সঙ্গে সম্পর্কের জেরে ২০১৮ সালে ওই তরুণীর পরিবারের হাতেই খুন হতে হয়েছিল দিল্লিরই বাসিন্দা, বছর তেইশের অঙ্কিতকে। রাহুলের বাবার যদিও আর্জি, রাহুলের মৃত্যুর ঘটনাকে যেন কোনও ধর্মীয় বা সাম্প্রদায়িক রং না-দেওয়া হয়।

Advertisement

দিল্লি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব ওপেন লার্নিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র রাহুল গৃহশিক্ষতাও করতেন। পুলিশ জানায়, প্রতিবেশী ওই তরুণীকে বছর দুয়েক ধরে চিনতেন রাহুল। প্রথম থেকেই তাঁদের বন্ধুত্ব নিয়ে আপত্তি ছিল মেয়েটির ভাইদের। বুধবার তাঁদের এক সঙ্গে দেখে ফেলে তারা। ফোন করে নন্দা রোডের দিকে আসতে বলা হয় রাহুলকে। দু’জনে সেখানে পৌঁছতেই তরুণীর ভাইয়েরা-সহ চার-পাঁচ জন চড়াও হয় রাহুলের উপর। সিসি ক্যামেরায় ধরা পড়েছে, রাহুলকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন ওই তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন