Crime News

ফোনেই আলাপ, নগ্ন হয়ে ভিডিয়ো কলের পর কিশোরীকে নিগ্রহ! ছবি গেল মায়ের মোবাইলেও

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত নিজেও ছাত্র। নির্যাতিতা কিশোরী একাদশ শ্রেণির ছাত্রী। তার সঙ্গে ইনস্টাগ্রামে আলাপ হয় অভিযুক্তের। বন্ধুত্ব গাঢ় হলে তারা নগ্ন হয়ে ভিডিয়ো কলে লিপ্ত হন।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৯
Share:

কিশোরীকে ধর্ষণের পর নগ্ন ছবি মায়ের ফোনে পাঠানোর অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

ইনস্টাগ্রামে আলাপ জমিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। অভিযোগ, তিনি কিশোরীর সঙ্গে নগ্ন হয়ে ভিডিয়ো কলে লিপ্ত হন। পরে হোটেলে ডেকে তাকে ধর্ষণও করেন। কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে যুবকের খোঁজ শুরু করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি গুরুগ্রামের। অভিযুক্ত যুবকের নাম রাজ দ্বিবেদী, তিনি উত্তরপ্রদেশেরই বাসিন্দা। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত নিজেও ছাত্র। নির্যাতিতা কিশোরীর বয়স ১৬ বছর। সে একাদশ শ্রেণির ছাত্রী। তার সঙ্গে ইনস্টাগ্রামে আলাপ হয় অভিযুক্তের। বন্ধুত্ব ক্রমে ঘনিষ্ঠ হলে তারা নগ্ন হয়ে একে অপরের সঙ্গে ভিডিয়ো কলে লিপ্ত হন। অভিযোগ, এর পর এক দিন কিশোরীকে হোটেলে ডেকে তাকে ধর্ষণ করেন অভিযুক্ত।

সেই নিগ্রহের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরও দু’বার কিশোরীকে ডেকেছিলেন অভিযুক্ত। কিন্তু কিশোরী তাতে রাজি না হওয়ায় নগ্ন ছবি কিশোরীর মাকে পাঠিয়ে দেন যুবক। ছড়িয়ে দেন সমাজমাধ্যমেও।

Advertisement

মেয়ের সঙ্গে কথা বলে গোটা ঘটনা জানতে পারেন নির্যাতিতার মা। তার পর পুলিশের দ্বারস্থ হন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা, পকসো আইন এবং তথ্যপ্রযুক্তি আইনে যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। তাঁকে খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন