Shot Dead

ফুচকা খেতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে খুন শিক্ষক, গুলি লেগে মৃত্যু বিক্রেতারাও

শনিবার রাতে দিনাপট্টি গ্রামের একটি দোকানে গিয়েছিলেন নুরুল্লা। তখনই সেখানে বাইকে চেপে উপস্থিত হন দু’জন। অভিযোগ, নুরুল্লাকে লক্ষ্য করে গুলি চালান তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

পটনা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৯:১১
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

ফুচকা খেতে গিয়েছিলেন এক ব্যক্তি। পেশায় তিনি শিক্ষক। সেখানে তাঁকে গুলি করে খুনের অভিযোগ। অভিযুক্ত দুই বাইকআরোহী। বিহারের সুপৌল জেলার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহম্মদ নুরুল্লা (৪২) এবং সিকন্দর দাস (৪০)-এর গুলি লেগে মৃত্যু হয়েছে। নুরুল্লা স্কুলের শিক্ষক। সিকন্দরের গ্রামে একটি দোকান রয়েছে। শনিবার রাতে দিনাপট্টি গ্রামের একটি দোকানে গিয়েছিলেন নুরুল্লা। তখনই সেখানে বাইকে চেপে উপস্থিত হন দু’জন। অভিযোগ, নুরুল্লাকে লক্ষ্য করে গুলি চালান তাঁরা। এর পর দোকানের মালিককে গুলি করে পালিয়ে যান।

নুরুল্লার পরিবারের তরফে জানানো হয়েছে, নৈশভোজের পর ফুচকা খেতে গিয়েছিলেন তিনি। তখনই তাঁকে এবং দোকানের মালিককে লক্ষ্য করে গুলি চালানো হয়। পরিবারের আরও দাবি, অতীতের শত্রুতা থেকেই এই হামলা। পুলিশ খুনের কারণ তদন্ত করে দেখছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন