marriage

Bizarre: বিয়েতে রাজি নন, তাই বিয়ের দিনেই অসুস্থতার ভান করে হাসপাতালে ভর্তি হলেন পাত্র!

পাত্রকে ২৫ লক্ষ টাকা পণ দিতে রাজি হয় পাত্রীর পরিবার। পাকা দেখার দিন ১৫ লক্ষ টাকা দেয় তারা। বাকি টাকা বিয়ের দিন দেওয়ার কথা ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৮:৩৩
Share:

পাত্রের নাম অন্বেষ। গত ২১ অগস্টে তাঁর বিয়ে ছিল। প্রতীকী ছবি।

বিয়েতে রাজি নন, তাই নিজের বিয়ের দিনই অসুস্থতার ভান করে হাসপাতালে ভর্তি হলেন পাত্র। কিন্তু শেষরক্ষা হল না। তাঁর ছলচাতুরি শেষমেশ প্রকাশ্যে আসতেই হুলস্থুল বেধে যায়। ঘটনাটি তেলঙ্গানার।

Advertisement

পাত্রের নাম অন্বেষ। গত ২১ অগস্ট তাঁর বিয়ে ছিল। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অন্বেষ আমেরিকায় কাজ করেন। বাড়িতে তিনি জানিয়েছিলেন, সম্বন্ধ দেখার এক সপ্তাহের মধ্যে বিয়ে করে আমেরিকায় চলে যাবেন। সেই মতো দ্রুত সম্বন্ধ দেখে জগতিয়াল জেলায় বিয়ে ঠিক করা হয় অন্বেষের।

সব ঠিকঠাক হয়ে যাওয়ার পর ২৫ লক্ষ টাকা পণ দিতে রাজি হয় পাত্রীর পরিবার। পাকা দেখার দিন ১৫ লক্ষ টাকা দেয় তারা। বাকি টাকা বিয়ের দিন দেওয়ার কথা ছিল। বিয়ের দিন আসতেই অন্বেষ তাঁর আত্মীয়দের জানান, বাথরুমে পড়ে গিয়ে তিনি চোট পেয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো দরকার। তাঁর এই কথা শুনে আত্মীয়রা আতঙ্কিত হয়ে পড়েন। অন্বেষকে হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

কিন্তু চিকিৎসক পরীক্ষা করার পর জানিয়ে দেন, অন্বেষ ঠিক আছেন। তাঁর মিথ্যাচার ধরা পড়ে যাওয়ার ভয়ে ফের শরীর খারাপের ভান করেন। আবারও তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ বারও চিকিৎসক জানিয়ে দেন, অন্বেষ ঠিক আছেন। শরীরে কোনও সমস্যা নেই। প্রায় পাঁচ ঘণ্টা ধরে এই নাটক চলার পর পাত্রীর পরিবারের সন্দেহ হয়। তাঁরা অন্বেষকে চেপে ধরেন সত্যি কথা বলার জন্য। চাপের মুখে পড়ে অন্বেষ জানান, তিনি বিয়ে করতে রাজি নন। এ কথা শোনার পরই পাত্রীপক্ষ ক্ষোভে ফেটে পড়ে। দুই পরিবারের মধ্যে ঝামেলার শেষে বিয়ে বাতিল হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন