Groom's father

হবু বৌমার মায়ের হাত ধরে ফের পালিয়ে গেলেন গুজরাতের ব্যবসায়ী

গুজরাতের সুরতের এই বস্ত্র ব্যবসায়ীর বয়স ৪৮, যাঁর সঙ্গে পালিয়ে যান সেই মহিলার বয়স ৪৬। ছোটবেলায় তাঁরা সুরতের কাতারগ্রাম এলাকায় প্রতিবেশী ছিলেন। এমনকি তাঁরা কিছুদিন প্রেমও করেন।

Advertisement

সংবাদ সংস্থা

সুরত শেষ আপডেট: ০৩ মার্চ ২০২০ ১৭:২৯
Share:

ছোটবেলার প্রেমিকাকে নিয়ে ফের পালিয়ে গেলেন ব্যবসায়ী। গ্রাফিক: তিয়াসা দাস।

জানুয়ারি মাসে একবার পালিয়ে গিয়েছিলেন। ধরে আনার পর চোখে চোখে রাখা হয়েছিল। কিন্তু ফের ছোটবেলার ওই প্রেমিকাকে নিয়ে পালিয়ে গেলেন গুজরাতে সুরতের এক ব্যবসায়ী। এই ব্যবসায়ীর ছেলে ও ওই মহিলার মেয়ের বিয়ে হওয়ার কথা ছিল জানুয়ারিতে। কিন্তু তাঁদের বাবা মা-রা পালিয়ে যাওয়ার ফলে বিয়ে তো হয়নি, উল্টে তাঁদেরকে নিয়ে মস্করা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সে বার পুলিশেও অভিযোগ জানানো হয়েছিল।

Advertisement

গুজরাতের সুরতের এই বস্ত্র ব্যবসায়ীর বয়স ৪৮, যাঁর সঙ্গে পালিয়ে যান সেই মহিলার বয়স ৪৬। ছোটবেলায় তাঁরা সুরতের কাতারগ্রাম এলাকায় প্রতিবেশী ছিলেন। এমনকি তাঁরা কিছুদিন প্রেমও করেন। কিন্তু শেষ পর্যন্ত তাঁদের বিয়ে হয়নি। মহিলার বিয়ে হয়ে যায়, নবসারি এলাকায়।

জানুয়ারি নাগাদ তাঁদের ফের যোগাযোগ হয়। ব্যবসায়ীর ছেলের সঙ্গে যখন ওই মহিলার মেয়ের বিয়ের ঠিক হয়। এমনকি এনগেজমেন্টও হয়ে যায় তাঁদের। কিন্তু বিয়ের আগেই ওই ব্যবসায়ী কনের মাকে নিয়ে পালিয়ে যান। সে বার ১৭ দিন তাঁরা এক সঙ্গে ছিলেন। পরে তাঁদের খুঁজে বাড়ি ফিরিয়ে নিয়ে আসা হয়।

Advertisement

আরও পড়ুন: করোনা ঠেকাতে চুম্বন এড়িয়ে চলুন, পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর

ওই মহিলাকে ঘরে তুলতে রাজি হননি তাঁর স্বামী। ফলে মহিলাকে বাপের বাড়িতে গিয়ে থাকতে হয়। তারপর থেকে পুরনো প্রেমিকের সঙ্গে আর দেখা হওয়ার কোনও সুযোগ ছিল না।কিন্তু শনিবার থেকে তাঁদের আবার খুঁজে পাওয়া যাচ্ছে না।

আরও পড়ুন: ড্রাইভারকে প্রিয় গান চালাতে অনুরোধ শিশুর, বাস থামিয়ে নাচ দু'জনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন