gujrat

ভ্যাকসিন নেওয়ার পরে করোনা আক্রান্ত গুজরাতের মন্ত্রী ঈশ্বরসিন পটেল

মঙ্গলবার টুইটারে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ঈশ্বরসিন। গুজরাতি ভাষায় একটি টুইট করে তিনি জানান, তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

Advertisement

সংবাদসংস্থা

আহমেদাবাদ শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১২:৫২
Share:

গুজরাতের ক্রীড়া প্রতিমন্ত্রী ঈশ্বরসিন পটেল।

কোভিড ভ্যাকসিন নেওয়ার পরে করোনা আক্রান্ত হলেন গুজরাতের ক্রীড়া প্রতিমন্ত্রী ঈশ্বরসিন পটেল। মঙ্গলবার সকালে তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে। ১৩ মার্চ অর্থাত্ গত শনিবার টিকা নিয়েছিলেন ঈশ্বরসিন।

Advertisement

মঙ্গলবার টুইটারে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ঈশ্বরসিন। গুজরাতি ভাষায় একটি টুইট করে তিনি জানান, তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। কিন্তু তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। গত কয়েক দিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের কোভিড টেস্ট করিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

গুজরাতি ভাষায় লেখা টুইটে ঈশ্বরসিন বলেন, ‘আজ আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের ধন্যবাদ। এই মুহূর্তে আমার শারীরিক অবস্থা ভাল। গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন সতর্কতার জন্য তাঁদের কোভিড টেস্ট করিয়ে নেওয়ার আবেদন জানাচ্ছি’।

Advertisement

এখনও পর্যন্ত গুজরাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ৭৯ হাজার ৯৭ জন। শুধুমাত্র সোমবার সেখানে আক্রান্ত হয়েছেন ৮৯০ জন। এখনও পর্যন্ত এই রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ২ লক্ষ ৬৯ হাজার ৯৫৫ জন, যা মোট আক্রান্তের ৯৬.৭২ শতাংশ। গুজরাতে কোভিডে এখনও পর্যন্ত ৪ হাজার ৪২৫ জনের মৃত্যু হয়েছে। পশ্চিমের এই রাজ্যে এই মুহূর্তে সক্রিয় রোগীর সংখ্যা ৪ হাজার ৭১৭ জন।

গুজরাত প্রশাসনের এক আধিকারিক জানিয়েছেন, সোমবার সেখানে ১ লক্ষ ৭ হাজার ৩২৩ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে। কিন্তু টিকাকরণের পরেও রাজ্যের মন্ত্রী করোনা আক্রান্ত হওয়ায় কিছুটা উদ্বেগ ছ়ড়িয়েছে গুজরাতের স্বাস্থ্যমহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন