Assam

Guwahati Hotel: ৭০টি ঘরে শিন্ডে-সহ বিদ্রোহীরা! গুয়াহাটির হোটেলে ঘর খালি নেই, ৩০ জুন পর্যন্ত বন্ধ বুকিং

গুয়াহাটির এক হোটেলে রয়েছেন একনাথ শিন্ডে-সহ শিবসেনার বিদ্রোহী বিধায়করা। হোটেলে এই মুহূর্তে নতুন করে বুকিং নেওয়া যাচ্ছে না।

Advertisement

সংবাদ সংস্থা

গুয়াহাটি শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ০৭:৫৩
Share:

পিটিআইয়ের তোলা ফাইল চিত্র।

শিবসেনার বিদ্রোহীদের ঠিকানা এখন গুয়াহাটির বিলাসবহুল একটি হোটেল। গত কয়েক দিন ধরে একনাথ শিন্ডে-সহ মহারাষ্ট্রের বিক্ষুব্ধ বিধায়কদের সৌজন্যে খবরের শিরোনামে ওই হোটেল। পরিস্থিতি এমনই যে, উত্তর-পূর্বের ওই হোটেলের বুকিং আগামী ৩০ জুন পর্যন্ত বন্ধ রয়েছে। এই সময়ের মধ্যে নতুন করে কোনও বুকিং নিচ্ছেন না হোটেল কর্তৃপক্ষ।

Advertisement

হোটেলের ওয়েবসাইটে এই তথ্য পাওয়া গিয়েছে। আগামী পয়লা জুলাই থেকে নতুন করে বুকিং নেওয়া হবে বলে জানানো হয়েছে। সংবাদসংস্থা পিটিআইকে হোটেলের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, এই মুহূর্তে হোটেলের সব ঘর বুক করা রয়েছে। তবে মহারাষ্ট্রের বিদ্রোহী বিধায়কদের থাকার ব্যাপারে টুঁ শব্দটি উচ্চারণ করেননি তিনি।

ওই হোটেলে ঘর বুক করতে চেয়েছিলেন আইটিতে কর্মরত গুয়াহাটির সোহেল চৌধুরি। কিন্তু তিনি হোটেলের ঘর পাননি। তাঁর কথায়, ‘‘অফিসের অনুষ্ঠানে যোগ দিতে আসছেন কয়েক জন অতিথি। তাঁদের জন্য হোটেলের ঘর বুক করতে চেয়েছিলাম। কিন্তু বিধায়করা থাকায় কোনও ঘর খালি নেই। ওঁরা জানেনও না কবে থেকে হোটেলে ঘর পাওয়া যাবে।’’

Advertisement

সূত্রের খবর, হোটেলের ৭০টি ঘরে রয়েছেন মহারাষ্ট্রের বিধায়ক ও তাঁদের সহযোগীরা। হোটেলে রেস্তরাঁ, ব্যাঙ্কোয়েটও বন্ধ রাখা হয়েছে। গুয়াহাটি পুলিশের এক শীর্ষ আধিকারিকও হোটেলে রুম না থাকার বিষয়টি সম্পর্কে জানিয়েছেন। শুধুমাত্র বিমানসংস্থার কর্মীদের জন্য এই মুহূর্তে ওই হোটেলে ঘর পাওয়া যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন