রায়ে অস্বস্তি শশিকলার

স্বস্তি দিয়েছিল নিম্ন আদালত। কিন্তু নতুন করে অস্বস্তি খুঁচিয়ে তুলল হাইকোর্ট। জয়ললিতার মৃত্যুর পরে এডিএমকে-র কর্ত্রী হয়েছে্ন শশিকলা। মুখ্যমন্ত্রীর আসনটির দিকেও নজর রয়েছে তাঁর। কিন্তু আর্থিক দুর্নীতির মামলায় মাদ্রাজ হাইকোর্টের রায় তাঁকে বিপাকে ফেলতে পারে।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৭ ০২:০৪
Share:

স্বস্তি দিয়েছিল নিম্ন আদালত। কিন্তু নতুন করে অস্বস্তি খুঁচিয়ে তুলল হাইকোর্ট।

Advertisement

জয়ললিতার মৃত্যুর পরে এডিএমকে-র কর্ত্রী হয়েছে্ন শশিকলা। মুখ্যমন্ত্রীর আসনটির দিকেও নজর রয়েছে তাঁর। কিন্তু আর্থিক দুর্নীতির মামলায় মাদ্রাজ হাইকোর্টের রায় তাঁকে বিপাকে ফেলতে পারে।

শশিকলার বিরুদ্ধে ফেরা আইনে আর্থিক দুর্নীতি সংক্রান্ত ছ’টি মামলা দায়ের করেছিল ইডি। শশি তাঁর ভাগ্নে দিনকরণের সঙ্গে যে সব সংস্থা চালাতেন, তাদের মাধ্যমে বেআইনি ভাবে বিদেশি মুদ্রার আদানপ্রদানের অভিযোগ ছিল। কিন্তু ২০১৫ সালে আর্থিক বিযয়ক আদালত শশিকলা এবং দিনকরণকে বেকসুর ঘোষণা করে। ইডি তখন হাইকোর্টে আপিল করে। আজ মাদ্রাজ হাইকোর্ট নিম্ন আদালতের রায় খারিজ করে দিয়েছে। ফলে ২০ বছরের পুরনো মামলা নতুন করে শশিকলার গলার কাঁটা হতে চলছে। ছ’টি মামলাতেই হাইকোর্টের রায় শশিকলার বিরুদ্ধে গিয়েছে। ছাড় পাননি দিনকরণও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন