Bike Accident

‘হাই স্পিড রেস’ কেড়ে নিল যুবকের প্রাণ

পুলিশ জানায়, রাত পৌনে ৯টা নাগাদ মান্ডি হাউস মেট্রো স্টেশন সংলগ্ন রাস্তায় ‘হাই স্পিড রেস’ শুরু হয় তিন যুবকের মধ্যে। আচমকাই এক ব্যক্তি রাস্তা পারাপার করতে গিয়ে হিমাংশুর বাইকের সামনে এসে পড়েন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৭ ১২:৪১
Share:

দুর্ঘটনার পর হিমাংশুর মোটরসাইকেল।

রাতের শহরে ফের ‘হাই স্পিড রেস’! আর তাতেই প্রাণ গেল বছর চব্বিশের এক যুবকের। মৃতের নাম হিমাংশু বনসল।

Advertisement

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে দিল্লিতে। ওই দিন রাতে একটি পার্টি থেকে ফেরার পথে তিন যুবক মোটরসাইকেল নিয়ে ‘রেস’-এর কথা ভাবে। পুলিশ সূত্রে খবর, দিল্লির বিবেক বিহারের বাসিন্দা হিমাংশুর বেনেলি টিএনটি ৬০০ সুপারবাইকটি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে প্রতি ঘণ্টায় প্রায় ২০০ কিলোমিটার গতিতে পৌঁছতে সক্ষম। হিমাংশুর বাকি দুই সঙ্গীর বাইক দু’টিও হাই স্পিড সুপারকার কাওয়াসাকি নিনজা।

আরও পড়ুন:
বাইক দুর্ঘটনা, শহরে মৃত দুই

Advertisement

হেলমেট নেই, পালাতে গিয়ে দুর্ঘটনা

পুলিশ জানায়, রাত পৌনে ৯টা নাগাদ মান্ডি হাউস মেট্রো স্টেশন সংলগ্ন রাস্তায় ‘হাই স্পিড রেস’ শুরু হয় তিন যুবকের মধ্যে। আচমকাই এক ব্যক্তি রাস্তা পারাপার করতে গিয়ে হিমাংশুর বাইকের সামনে এসে পড়েন। আর তখনই ওই পথচারিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে লেডি আরউইন কলেজের সামনে বাইক থেকে ছিটকে পড়ে হিমাংশু। গোটা ঘটনাটি হিমাংশুর আর এক সঙ্গীর হেলমেট-এ লাগানো ক্যামেরায় ধরা পড়েছে। এর পর হিমাংশুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন