Viral Video

গাড়ির ছাদে দাঁড়িয়ে হুক্কায় একের পর এক সুখটান, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শ্রীঘরে যুবক

ধৃত যুবক নিজের ভিডিয়ো ভাইরাল করার উদ্দেশ্যে গাড়ির ছাদে দাঁড়িয়ে হুক্কা সেবনের একটি ইনস্টাগ্রাম রিল বানান। এর পর তিনি সেই ভিডিয়ো বিভিন্ন সমাজমাধ্যমে পোস্ট করেন।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৩
Share:

ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পর তা নজরে আসে লখনউ পুলিশের। ছবি: টুইটার।

গাড়ির ছাদে দাঁড়িয়ে হুক্কায় একের পর এক সুখটান দিতে দিতে ভিডিয়ো। ছবি প্রকাশ্যে আসতেই গ্রেফতার হলেন লখনউয়ের যুবক। পুলিশ সূত্রে খবর, ধৃত যুবক নিজের ভিডিয়ো ভাইরাল করার উদ্দেশ্যে গাড়ির ছাদে দাঁড়িয়ে হুক্কা সেবনের একটি ইনস্টাগ্রাম রিল বানান। এর পর তিনি সেই ভিডিয়ো বিভিন্ন সমাজমাধ্যমে পোস্ট করেন। ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পর তা নজরে আসে লখনউ পুলিশেরও। আর তার পরই তদন্ত চালিয়ে ওই যুবককে গ্রেফতার করেছে লখনউ পুলিশ। ওই যুবকের গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

লখনউ পুলিশ তাদের টুইটার হ্যান্ডল থেকে যুবকের ভিডিয়ো শেয়ার করে লিখেছে, ‘‘পুলিশ অনেক দিন থেকেই অপরাধীকে খুঁজছিল। অবশেষে তাঁকে গ্রেফতার করা হয়েছে। যুবক একানা স্টেডিয়ামের কাছে গাড়ি দাঁড় করিয়ে প্রকাশ্যে হুক্কা পান করার রিল তৈরি করছিলেন।’’

পুলিশ এ-ও জানিয়েছে, জনসমক্ষে গাড়ির উপরে হুক্কা পান করা একটি শাস্তিযোগ্য অপরাধ। আর সেই কারণেই ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন