Murder

ছেলে মেয়ের সামনেই স্ত্রীকে পিটিয়ে মারল স্বামী

মদ কিনে আনতে দেরি হল কেন, এ কথা বলে স্ত্রীকে মারধর শুরু করে ওই ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০১৯ ১৬:২৯
Share:

ছেলে মেয়ের সামনেই স্ত্রীকে মারছেন স্বামী। অলঙ্করণে তিয়াসা দাস।

সামনে সাত বছরের মেয়ে ও তিন বছরের ছেলে। তাদের সামনেই স্ত্রীকে পিটিয়ে মারল স্বামী। এই ঘটনায় শুক্রবার মুম্বইয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি মদে আসক্ত।

Advertisement

মুম্বইয়ের এক বস্তিতে ছেলেমেয়েকে নিয়ে ওই দম্পতি থাকতেন। স্ত্রীকে পিটিয়ে মারার ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তি ঠিকা শ্রমিকের কাজ করে। এক পুলিশঅফিসার জানিয়েছেন, শুক্রবার বাড়ি ফিরে স্ত্রীকে মদ কিনে আনতে বলে ওই ব্যক্তি। স্ত্রী মদ কিনে আনতে যান। কিন্তু মদ কিনে বাড়ি ফেরার পরই শুরু হয় ঝামেলা।

মদ কিনে আনতে দেরি হল কেন, এ কথা বলে স্ত্রীকে মারধর শুরু করে ওই ব্যক্তি। প্রতিবেশীরা ঠেকাতে এলে তাঁদেরও ওই ব্যক্তি তাড়িয়েদেয় বলে জানিয়েছে পুলিশ। কিন্তু মার খেয়ে স্ত্রীর মৃত্যু হলে স্ত্রীকে দরজার কাছে ফেলে রেখে পুলিশকে ওই ব্যক্তি জানায়, তার স্ত্রী বিষ খেয়ে মারা গিয়েছেন। তার পরই পুলিশ গ্রেফতার করে ওই ব্যক্তিকে। তদন্তকারীরা জানিয়েছেন,কেন ওই ব্যক্তি স্ত্রীকে খুন করল তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: ফুলজার সোডা নিয়ে মাতোয়ারা কেরলবাসী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন