Madurai

বিশ্বাস, বেঁচে উঠবেন স্ত্রী, মরদেহ তিন দিন ঘরে রেখে প্রার্থনা স্বামীর!

পুলিশ সূত্রে খবর, মৃত মহিলার নাম মালতী। গত ৮ নভেম্বর হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর। হাসপাতাল কর্তৃপক্ষ মালতীর দেহ তাঁর স্বামী বালাকৃষ্ণর হাতে তুলে দেন।

Advertisement

সংবাদ সংস্থা

মাদুরাই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১১:১৫
Share:

বাড়ি থেকে মহিলার পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। প্রতীকী ছবি।

মৃত্যু হয়েছিল অসুস্থ স্ত্রীর। হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুর পর হাসপাতাল কর্তৃপক্ষ মহিলার দেহ তাঁর পরিবারের হাতে তুলে দিয়েছিলেন। কিন্তু শেষকৃত্য না করে স্ত্রীর দেহ ঘরেই রেখে দিলেন স্বামী। তাঁর বিশ্বাস ছিল, ঈশ্বরের কাছে প্রার্থনা করলেই বেঁচে উঠবেন স্ত্রী। ঘটনাটি তামিলনাড়ুর মাদুরাইয়ের।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত মহিলার নাম মালতী। গত ৮ নভেম্বর হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর। হাসপাতাল কর্তৃপক্ষ মালতীর দেহ তাঁর স্বামী বালাকৃষ্ণর হাতে তুলে দেন। আত্মীয় এবং পড়শিদের মালতীর মৃত্যুর খবর না জানিয়ে গোপনে বাড়িতে নিয়ে আসেন মরদেহ। তার পর সেই দেহ ফ্রিজে ঢুকিয়ে রাখেন।

ইতিমধ্যেই পড়শিদের মধ্যে কেউ কেউ বিষয়টি জানতে পেরেছিলেন। কিন্তু তত দিনে তিন দিন কেটে গিয়েছিল। স্থানীয়রাই পুলিশে খবর দেন। পুলিশ এসে মালতীর দেহ উদ্ধার করার চেষ্টা করলে পরিবারের সদস্যরা আত্মহত্যার হুমকি দেন। পুলিশ পাল্টা গ্রেফতার করার হুঁশিয়ারি দিলে শেষেমেশ মরদেহ ছেড়ে দেন বালাকৃষ্ণ। পরিবারের সদস্যদের জেরা করে পুলিশ জানতে পেরেছে, তাঁদের বিশ্বাস ছিল ঈশ্বরের কাছে প্রার্থনা করে দেহে প্রাণ ফেরানো সম্ভব হবে। আর সেই বিশ্বাসেই তিন দিন মরদেহ ঘরে রেখে প্রার্থনা করেছিলেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন