Murder

‘শুধু খারাপ লোকেদেরই মারি’! বেঙ্গালুরুর সংস্থার কর্তাদের খুনের আগে হোয়াট্‌সঅ্যাপ অভিযুক্তের!

মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ তরোয়াল এবং ছুরি নিয়ে দুই কর্তার ঘরে হামলা চালান শবরীশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় সংস্থার এমডি এবং সিইওর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৫:১২
Share:

বেঙ্গালুরুর তথ্যপ্রযুক্তি সংস্থার দুই কর্তাকে খুনে অভিযুক্ত শবরীশ। ছবি: সংগৃহীত।

বেঙ্গালুরুর তথ্যপ্রযুক্তি সংস্থার ম্যানেজিং ডিরেক্টর (এমডি) এবং চিফ এগজ়িকিউটিভ অফিসারকে (সিইও) খুনের আগে হোয়াট্‌সঅ্যাপে অভিযুক্ত লেখেন, “আমি শুধু খারাপ লোকেদেরই মারি।” তাঁকে গ্রেফতারের পর মোবাইল থেকে এমনই তথ্য উদ্ধার হয়েছে বলে পুলিশের একটি সূত্রের দাবি।

Advertisement

মঙ্গলবার ওই সংস্থার দুই কর্তাকে খুনের অভিযোগ ওঠে শবরীশ নামে প্রাক্তন কর্মীর বিরুদ্ধে। বুধবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। শবরীশের দুই সঙ্গী বিনয় রেড্ডি এবং সন্তোষকেও গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, শবরীশ সমাজমাধ্যমে খুব সক্রিয়। নিজেকে তিনি সমাজমাধ্যমে ‘জোকার ফেলিক্স’ হিসাবে পরিচয় দেন।

পুলিশ জানিয়েছে, বেঙ্গালুরুর ওই তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করার সময় এমডি ফণীন্দ্র সুব্রহ্মণ্য এবং সিইও বিনু কুমারের সঙ্গে শবরীশের টানাপড়েন শুরু হয়। তার পর শবরীশ ওই সংস্থা ছেড়ে দিয়ে তাঁর দুই সঙ্গী বিনয় এবং সন্তোষকে নিয়ে নিজেদের একটি সংস্থা খোলেন। কিন্তু এখানেও সমস্যা শুরু হয়। পুলিশের একটি সূত্রের খবর, শবরীশ যে সব কর্মীকে নিজের সংস্থায় কাজে রেখেছিলেন, তাঁদের বেশি বেতনের টোপ দিয়ে নিজেদের সংস্থায় নিয়ে যান ফণীন্দ্র এবং বিনু। ফলে তাঁর আগের সংস্থার দুই কর্তার এই কাজে ক্ষুব্ধ হন শবরীশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, এর পরই তাঁর প্রাক্তন বস্দের ‘উচিত শিক্ষা’ দেওয়ার পরিকল্পনা করেন। মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ তরোয়াল এবং ছুরি নিয়ে দুই কর্তার ঘরে হামলা চালান শবরীশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় সংস্থার এমডি এবং সিইওর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন