IBPS

প্রকাশিত হল আইবিপিএস মেন পরীক্ষার ফল

যারা এই পরীক্ষায় বসেছিলেন তারা সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে ৩১ মার্চ পর্যন্ত ফল জানতে পারবেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মার্চ ২০১৯ ১১:১২
Share:

প্রকাশিত হল আইবিপিএস পিয়ো পরীক্ষার ফল। ফাইল চিত্র।

সোমবার প্রকাশিত হয়েছে ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পারসোনেল সিলেকশন (আইবিপিএস)-এর প্রবেশনারি অফিসার পদে মেন পরীক্ষার ফলাফল। আইবিপিএসের অফিসিয়াল ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়েছে। যারা এই পরীক্ষায় বসেছিলেন তারা সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে ৩১ মার্চ পর্যন্ত ফল জানতে পারবেন।

Advertisement

দেশজুড়ে বিভিন্ন রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে প্রবেশনারি অফিসার পদে নিয়োগের জন্য প্রতিযোগিতা মূলক পরীক্ষার আয়োজন করে আইবিপিএস। দেশ জুড়ে ৪ হাজার ২৫২টি প্রবেশনারি অফিসার পদের জন্য বিজ্ঞপ্তি বের হয় ২০১৮-র অগাস্টে। গত বছর ১৮ নভেম্বর মেন পরীক্ষা নেওয়া হয়েছিল।

সোমবার সেই পরীক্ষারই ফল ঘোষণা হয়েছে। এই পরীক্ষায় সফলদের এবার বসতে হবে ইন্টারভিউতে। মার্চ ও এপ্রিল জুড়ে চলবে ইন্টারভিউ প্রক্রিয়া। তবে কবে কোথায় কখন ইন্টারভিউ নেওয়া হবে তা শীঘ্রই জানানো হবে আইবিপিএসের অফিসিয়াল ওয়েবসাইটে।

Advertisement

তবে ৩১ মার্চের পর আর ফল জানা যাবে না। তাই যারা এই পরীক্ষায় বসেছিলেন, তাঁরা শীঘ্র আইবিপিএসের ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারেন ফলাফল।

আরও পড়ুন: চাই ১০০০ ঘণ্টা ওড়ার অভিজ্ঞতা, তবেই ওড়ানো যাবে ৭৩৭ ম্যাক্স, নির্দেশিকা ডিজিসিএ-র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন