National News

সিধু টিভি শো করলে মন্ত্রিসভা বদলাতে হবে, জানিয়ে দিলেন অমরেন্দ্র

রাজনীতির পাশাপাশি টিভি শো চালিয়ে যেতে চান। এমনটাই জানিয়েছেন সিধু। কিন্তু তা কি সম্ভব? সিধু মন্ত্রিত্ব রেখে টিভি শো একই সঙ্গে চালাতে পারবেন কিনা, সে বিষয়ে অ্যাটর্নি জেনারেল অতুল নন্দকে খতিয়ে দেখতে বলেছেন পঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ মার্চ ২০১৭ ২০:৩৬
Share:

(বাঁ দিকে) অমরেন্দ্র সিংহ ও সিধু।

রাজনীতির পাশাপাশি টিভি শো চালিয়ে যেতে চান। এমনটাই জানিয়েছেন সিধু। কিন্তু তা কি সম্ভব? সিধু মন্ত্রিত্ব রেখে টিভি শো একই সঙ্গে চালাতে পারবেন কিনা, সে বিষয়ে অ্যাটর্নি জেনারেল অতুল নন্দকে খতিয়ে দেখতে বলেছেন পঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ। তবে একটা বিষয় আজ স্পষ্ট করে দিয়েছেন ক্যাপ্টেন। টিভি শো করলে, সংস্কৃতি দফতরের দায়িত্বে কোনও ভাবেই রাখা যাবে না সিধুকে। দিল্লিতে সাংবাদিক বৈঠকে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী।

Advertisement

এ দিন তিনি বলেন, যদি এমন আইন থাকে যে সিধু দুটো কাজই করতে পারবেন, তা হলে কোনও আপত্তি থাকবে না। কেনই বা আপত্তি করব। তবে সে ক্ষেত্রে সিধুর মন্ত্রক বদলানো হবে।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে সরকারি অফিসে এ বার নিষিদ্ধ হল পান, গুটখা, পান মশলা

Advertisement

অমরেন্দ্র সিংহ বলেন, সিধু এক জন বুদ্ধিমান ব্যক্তি। তিনি টিভি শো চালাতে পারেন কী না, এটাই বড় প্রশ্ন। সংবিধানে এ রকম কোনও প্রভিশন আছে কি না সেটা জানার জন্য অ্যাটর্নি জেনারেলের পরামর্শ নিচ্ছি। আমি নিশ্চিত সিধুও কোনও সংবিধান বিশেষজ্ঞের পরামর্শ নেবেন যে এটা করা সম্ভব কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন