Indian Army

সেনায় চাকরির নামে প্রতারণা, লখনউয়ে গ্রেফতার সেনা জওয়ান-সহ চার অভিযুক্ত

রবিবার একটি বিবৃতি জারি করে উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, ধৃতেরা সকলেই উত্তরপ্রদেশের বাসিন্দা। যদিও এঁদের মধ্যে কর্মসূত্রে নাগাল্যান্ডে থাকেন সেনা জওয়ান রামবরণ সিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০৯
Share:

ধৃতদের কাছ থেকে চাকরিপ্রার্থীদের বহু নথিপত্র উদ্ধার করা হয়েছে বলে এসটিএফ সূত্রে খবর। প্রতীকী ছবি।

ভারতীয় সেনাবাহিনীতে চাকরির প্রতিশ্রুতি দিয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক সেনা জওয়ান-সহ ৪ জনকে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ। শনিবার ধৃতদের কাছ থেকে সেনার ব্যাজ়, নথিপত্র, এটিএম কার্ড-সহ ২টি গাড়ি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

শনিবার সেনার গোয়েন্দাদের সঙ্গে যৌথ অভিযান করেছিল উত্তরপ্রদেশ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। রবিবার একটি বিবৃতি জারি করে উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, ধৃতেরা সকলেই উত্তরপ্রদেশের বাসিন্দা। যদিও এঁদের মধ্যে কর্মসূত্রে নাগাল্যান্ডে থাকেন সেনা জওয়ান রামবরণ সিংহ। তাঁর বাড়ি ফিরোজাবাদে। অন্য অভিযুক্তরা হলেন গাজ়িপুর জেলার বাসিন্দা তথা সেনার প্রাক্তন সদস্য অমিতকুমার সিংহ, উন্নাওয়ে বসবাসকারী শুভম পটেল এবং ইটাওয়া জেলার দীনেশকুমার যাদব। তাঁদের লখনউ থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ধৃতদের কাছ থেকে ভারতীয় সেনার লেফ্টেন্যান্ট কর্নেল নামাঙ্কিত একটি ব্যাজ়, ২টি এটিএম কার্ড, ৬টি মোবাইল ফোন, ২টি গা়ড়ি ছাড়াও চাকরিপ্রার্থীদের বহু নথিপত্র উদ্ধার করা হয়েছে বলে এসটিএফ সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন