Emergency Landing

দিল্লি থেকে দোহাগামী বিমানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন যাত্রী, করাচিতে জরুরি অবতরণের পরেই মৃত্যু

ওই যাত্রীর অসুস্থতার জেরে বিমানটিকে পাকিস্তানের করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়। করাচিতে বিমান থেকে ওই যাত্রীকে নামানোর পর চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১২:৫৭
Share:

করাচিতে জরুরি অবতরণ করল ইন্ডিগোর বিমান। যদিও অসুস্থ যাত্রীর প্রাণ বাঁচানো যায়নি। ফাইল চিত্র।

দিল্লি থেকে দোহাগামী ইন্ডিগোর একটি বিমানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন যাত্রী। তাঁর অসুস্থতার জেরে বিমানটিকে পাকিস্তানের করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়। করাচিতে বিমান থেকে ওই যাত্রীকে নামানোর পর চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

ইন্ডিগো সূত্রে জানা গিয়েছে, সোমবার দোহাগামী একটি বিমানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নাইজেরিয়ার এক নাগরিক। তাঁর শারীরিক পরিস্থিতির কথা বিবেচনা করে তড়িঘড়ি বিমানের অভিমুখ ঘুরিয়ে করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকদের অনুমান, বিমানেই মৃত্যু হয়েছে তাঁর। তবে কী কারণে তাঁর মৃত্যু হল, তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে।

Advertisement

নাইজেরিয়ান এই বিমানযাত্রীর মৃত্যুতে বিমানসংস্থার তরফে শোকবার্কা প্রকাশ করে বলা হয়েছে, তাঁর মৃত্যুতে সংস্থার সকলে গভীরভাবে শোকাহত। তাঁর বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনদের সমবেদনাও জানিয়েছে বিমান সংস্থাটি। তবে বিমানে আটকে থাকা অন্য যাত্রীদের দ্রুত গন্তব্যস্থলে পৌঁছে দেওয়াও যে তাঁদের অগ্রাধিকারের তালিকায় রয়েছে, তা জানিয়েছেন ইন্ডিগো কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন