ভয়েজ স্যাম্পেল টেস্টে রাজি ইন্দ্রাণী

ভয়েজ স্যাম্পেল টেস্ট বা গলার স্বর পরীক্ষায় রাজি শিনা বোরা হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়। গত সপ্তাহে এই পরীক্ষা করার জন্য আদালতে আবেদন জানায় সিবিআই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৫ ২০:৩৩
Share:

ভয়েজ স্যাম্পেল টেস্ট বা গলার স্বর পরীক্ষায় রাজি শিনা বোরা হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়।

Advertisement

গত সপ্তাহে এই পরীক্ষা করার জন্য আদালতে আবেদন জানায় সিবিআই। কয়েকটি ফোন রেকর্ডের সঙ্গে অভিযুক্তের গলার স্বর মিলিয়ে দেখার জন্য আদালতের অনুমতি চেয়েছিল সিবিআই। ম্যাজিস্ট্রেট সেই অনুমতি দেন। সেই অনুযায়ী জেল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় পদক্ষেপ করতে নির্দেশ দেন তিনি। এর পর মঙ্গলবার আদালতে ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে হাজির করানো হলে ম্যাজিস্ট্রেট সিবিআইয়ের আবেদনের কথা জানান তাঁকে। ইন্দ্রাণী এই পরীক্ষার জন্য তাঁর সম্মতির কথা জানান আদালতকে। বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে আছেন ইন্দ্রাণী, তাঁর প্রাক্তন স্বামী স়ঞ্জীব খন্না এবং গাড়ি চালক শ্যাম রাই। ২০১২ সালে খুন হন শিনা বোরা। মহারাষ্ট্রের রায়গড়ের জঙ্গলে মেলে তাঁর দেহ। গ্রেফতার হন ইন্দ্রাণী, স়ঞ্জীব খন্না এবং শ্যাম রাইকে। মুম্বই পুলিশের হাত ঘুরে এই খুনের তদন্তভার গিয়েছে সিবিআইয়ের হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন