Pune Crime

বাবার পরকীয়া! খুন করে দেহ জ্বালিয়ে দিলেন দুই ছেলে, ‘অনুপ্রেরণা’ বলিউড

মৃতের নাম ধনঞ্জয় নবনাথ বনসোড (৪৩)। অভিযোগ, গত কয়েক বছর ধরে নাগপুরের এক মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। পরকীয়া নিয়ে পরিবারের নিত্য অশান্তি লেগে থাকত। তাতে পাত্তা দিতেন না ধনঞ্জয়।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ০৮:৪৮
Share:

বাবাকে খুন করার অভিযোগ দুই ছেলের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

বাবার পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে গিয়েছিলেন দুই ছেলে। তাঁদের সঙ্গে এই নিয়ে অশান্তিও চলছিল বিস্তর। শেষে রাগে বাবাকে মেরেই ফেললেন তাঁরা। খুন করে জ্বালিয়ে দিলেন তাঁর দেহ।

Advertisement

ঘটনাটি পুণের। মৃতের নাম ধনঞ্জয় নবনাথ বনসোড (৪৩)। তিনি একটি খাবারের দোকান চালাতেন। অভিযোগ, গত কয়েক বছর ধরে নাগপুরের এক মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সমাজমাধ্যমে তাঁদের যোগাযোগ ছিল। এই সম্পর্কের কথা বাড়িতেও কারও অজানা ছিল না।

স্ত্রী এবং দুই ছেলের সামনে পরকীয়া সম্পর্কে রাখঢাক করতেন না ধনঞ্জয়, অভিযোগ তেমনটাই। যে কারণে পরিবারে নিত্য অশান্তি লেগেই থাকত। ধনঞ্জয়ের ছেলেরা এক জন কলেজ ছাত্র, অন্য জন দ্বাদশ শ্রেণিতে পড়েন। তাঁরা অশান্তির জেরে বাবাকে খুন করার সিদ্ধান্ত নেন।

Advertisement

‘দৃশ্যম’ ছবির কাহিনিপট থেকে অনুপ্রাণিত হয়ে বাবাকে খুনের ছক কষেন দুই ছেলে। তাঁদের নাম সুজিত এবং অভিজিৎ। পুলিশ জানিয়েছে, পরিকল্পনামাফিক গত ১৫ ডিসেম্বর রাতে বাবার ঘরে গিয়ে তাঁকে লোহার রড দিয়ে আঘাত করেন ছেলেরা। তার পর মুখে বালিশ চাপা দিয়ে খুন করা হয়।

খুনের পর দেহ জ্বালিয়ে দেন তাঁরা। নিজেরাই থানায় গিয়ে বাবার নিখোঁজ ডায়েরি করে আসেন। তথ্য-প্রমাণ লোপাটের চেষ্টাও করেছিলেন। কিন্তু অবশেষে দু’জনেই ধরা পড়ে যান। পুলিশি জেরার মুখে স্বীকার করে নেন খুনের কথা। দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার অন্যান্য দিকগুলিও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন