Arrest in New Delhi

মেয়ে সেজে ছেলেদের সঙ্গে বন্ধুত্ব, মহিলাদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে গ্রেফতার অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, ভুয়ো প্রোফাইল তৈরি করে মোট পঞ্চাশ জন মহিলাকে কুপ্রস্তাব দিয়েছেন অভিযুক্ত। তদন্তে নেমে পুলিশ তাঁর কাছ থেকে একটি আইফোন সংগ্রহ করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৩
Share:

বন্ধুত্ব কিছু দূর গড়ানোর পর প্রেমিকাদের সঙ্গে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি চাইতেন অভিযুক্ত। প্রতীকী ছবি।

ইনস্টাগ্রামে মহিলাদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে রবিবার ৩২ বছর বয়সি এক ইন্টিরিয়র ডিজাইনারকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই অভিযুক্ত নামী সংস্থার দফতরের আসবাবপত্র ডিজাইনিংয়ের সঙ্গে যুক্ত। ইনস্টাগ্রামে একাধিক ভুয়ো প্রোফাইল তৈরি করে কখনও ছেলেদের সঙ্গে বন্ধুত্ব করতেন কখনও বা বন্ধুত্ব পাতাতেন মহিলাদের সঙ্গে।

Advertisement

বহু দিন ধরেই ইনস্টাগ্রামে মহিলাদের কুপ্রস্তাব পাঠাতেন অভিযুক্ত। কিন্তু সবকিছুই করতেন পরিকল্পনামাফিক। প্রথমে ভুয়ো প্রোফাইল তৈরি করে মেয়ে সেজে পুরুষদের সঙ্গে বন্ধুত্ব পাতাতেন তিনি। বন্ধুত্ব কিছু দূর গড়ানোর পর প্রেমিকাদের সঙ্গে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি চাইতেন অভিযুক্ত।

সেই ছবিগুলি নিজের সংগ্রহে রাখতেন তিনি। পরে আবার ভুয়ো প্রোফাইল তৈরি করে ছবিতে থাকা মহিলাদের সঙ্গে কথা বলতে শুরু করতেন অভিযুক্ত। তার পর যৌন হেনস্থার হুমকি দিয়ে ওই ছবিগুলি দেখিয়ে ভয় দেখাতেন। পুলিশ সূত্রে খবর, ভুয়ো প্রোফাইল তৈরি করে মোট পঞ্চাশ জন মহিলাকে কুপ্রস্তাব দিয়েছেন অভিযুক্ত। তদন্তে নেমে পুলিশ তাঁর কাছ থেকে একটি আইফোন সংগ্রহ করেছে। আইফোনের পাশাপাশি সিম কার্ডও হাতে এসেছে পুলিশের। অভিযুক্তের বিরুদ্ধে প্রমাণ সংগ্রহ করতে আরও তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন