National News

‘গুড নিউজ’, চিদম্বরমের গ্রেফতারির প্রতিক্রিয়ায় বললেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর গ্রেফতারির প্রসঙ্গে প্রশ্ন করতেই তিনি বলেন, ‘‘পি চিদম্বরমকে গ্রেফতার করা হয়েছে, এটা ভাল খবর।’’

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৯ ১৪:২২
Share:

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর গ্রেফতারির প্রসঙ্গে প্রশ্ন করতেই তিনি বলেন, ‘‘পি চিদম্বরমকে গ্রেফতার করা হয়েছে, এটা ভাল খবর।’’

তাঁর বয়ানের ভিত্তিতেই গ্রেফতার হয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থ ও স্বরাষ্ট্রমন্ত্রী পালানিয়াপ্পন চিদম্বরম। তিনি আইএনএক্স মিডিয়ার প্রাক্তন কর্ণধার ইন্দ্রাণী মুখোপাধ্যায়। আর সেই ইন্দ্রাণীই চিম্বরমের গ্রেফতারির খবরে বললেন, ‘গুড নিউজ’। বৃহস্পতিবার মুম্বই সেশন কোর্টে তাঁকে তোলার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই মন্তব্য করেন ইন্দ্রাণী।

Advertisement

আইএনএক্স মিডিয়া মামলায় গত ২১ অগস্ট দিল্লি হাইকোর্ট আগাম জামিনের আর্জি খারিজ করার পরই চিদম্বরমকে গ্রেফতার করেছিল সিবিআই। সেই সময়ই সিবিআই এবং অন্যান্য সূত্রে খবর পাওয়া যায়, এই মামলায় রাজসাক্ষী ইন্দ্রাণীর বয়ানের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছিল কংগ্রেস সাংসদ চিদম্বরমকে। গত ১১ জুলাই ইন্দ্রাণী রাজসাক্ষী হন এবং সিবিআই তাঁর বয়ান রেকর্ড করে। তার ভিত্তিতেই চিদম্বরমকে গ্রেফতার করা হয়।

নিজের মেয়ে শিনা বরা হত্যাকাণ্ডে গ্রেফতার হয়ে জেলবন্দি রয়েছেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়। সেই মামলাতেই বৃহস্পতিবার তাঁকে মুম্বইয়ের বান্দ্রার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। চিদম্বরমের গ্রেফতারির পর এই প্রথম সংবাদ মাধ্যমের সামনে এলেন ইন্দ্রাণী। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর গ্রেফতারির প্রসঙ্গে প্রশ্ন করতেই তিনি বলেন, ‘‘পি চিদম্বরমকে গ্রেফতার করা হয়েছে, এটা ভাল খবর।’’ তবে এর বেশি আর কিছু বলতে চাননি ইন্দ্রাণী।

Advertisement

আরও পড়ুন: জলপথে ঢুকতে পারে পাক কম্যান্ডো-জঙ্গিরা, গুজরাতের সব বন্দরে জারি সর্বোচ্চ সতর্কতা

আরও পড়ুন: রাজীবের গ্রেফতারিতে স্থগিতাদেশের আর্জি খারিজ, শুক্রবার পর্যন্ত রেহাই প্রাক্তন পুলিশ কমিশনারকে

আইএনএক্স মিডিয়া মামলায় গ্রেফতারের পর থেকে সিবিআই হেফাজতে রয়েছেন পি চিদম্বরম। আগামিকাল ৩০ অগস্ট তাঁর হেফাজতের মেয়াদ শেষের পর ফের আদালতে তুলবে সিবিআই। ফের হেফাজতে পেলে ইন্দ্রাণীর মুখোমুখি বসিয়ে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে জেরা করতে পারেন গোয়েন্দারা, এমন খবরও সিবিআই সূত্রে পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন