Mother

বাঁশ দিয়ে পিটিয়ে মাকে মেরে ফেলল মত্ত ছেলে!

ছেলের হাতে মৃত্যু হওয়া ওই মহিলার নাম সুশীলা সিংহ। তাঁর বয়স ৫৫ বছর।

Advertisement

সংবাদ সংস্থা

রাঁচি শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৯ ১৬:০২
Share:

মাকে পিটিয়ে মারছে ছেলে। অলঙ্করণে তিয়াসা দাস।

বাঁশপেটা করে নিজের মাকে পিটিয়ে মেরা ফেলার অভিযোগ উঠল বছর ৩০-এর এক যুবকের বিরুদ্ধে। সোমবার এই ঘটনা ঘটেছে ঝাড়খণ্ডের পশ্চিম সিংভূম জেলার কুলডিহা গ্রামে। ছেলের হাতে মৃত্যু হওয়া ওই মহিলার নাম সুশীলা সিংহ। তাঁর বয়স ৫৫ বছর।

Advertisement

পুলিশ জানিয়েছে, মাকে পিটিয়ে মারার ঘটনায় অভিযুক্ত ওই যুবকের নাম বিস্টু সিংহ। সে রোজই মদ খেয়ে এসে বাড়িতে হুজ্জুতি করত বলে অভিযোগ প্রতিবেশীদের। ছেলের এই অত্যাচার সহ্য করতে না পেরেই বিস্টু বাবা জাগ্গু সিংহ অন্যত্র বসবাস করেন বলেও প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছে।

সোমবার রাতে মত্ত হয়ে বাড়ি ফিরে মায়ের সঙ্গে তর্ক শুরু হয় বিস্টুর। তার পরই বাঁশ এনে মাকে ফেলে পেটাতে শুরু করে সে। মার খেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুশীলা দেবীর। এর পর মাকে পিটিয়ে এক আত্মীয়ের বাড়ি চলে যান বিস্টু। গ্রামবাসীদের থেকে খবর পেয়ে সুশীলাদেবীর দেহ উদ্ধার করে পুলিশ। সেই দেহ ময়নাতদন্তের পাঠানো হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। আর অভিযুক্ত বিস্টু সিংহকেও গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Advertisement

আরও পড়ুন: ছ’বছরের বালিকাকে নিগ্রহের অভিযোগে যুবককে রাস্তায় নগ্ন করে পেটালেন মহিলারা

আরও পড়ুন: জেএনইউয়ের প্রবেশিকা পরীক্ষায় পাশ করে অনেকের প্রেরণা এই নিরাপত্তা রক্ষী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন