হরিয়ানার হাসপাতালে আইসিইউ-তে ঢুকে সদ্য প্রসূতিকে ধর্ষণ

সন্তান প্রসব করার পরেই ধর্ষণ। হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটেই (আইসিইউ)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। হরিয়ানার বাহাদুরগড় এলাকায়। হাসপাতালের সিসিটিভে ফুটেজে ওই ঘটনার প্রামাণ্য ছবি মিলেছে। এপরাধী এখনও ধরা পড়েনি। তার খোঁজে জোর তল্লাশি চলছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৬ ১৩:৫৪
Share:

সন্তান প্রসব করার পরেই ধর্ষণ। হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটেই (আইসিইউ)।

Advertisement

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। হরিয়ানার বাহাদুরগড় এলাকায়। হাসপাতালের সিসিটিভে ফুটেজে ওই ঘটনার প্রামাণ্য ছবি মিলেছে। অপরাধী এখনও ধরা পড়েনি। তার খোঁজে জোর তল্লাশি চলছে।

আরও পড়ুন- প্রেমিকাকে খুন করে ১৫ ঘণ্টা দেহ নিয়ে ঘুরলেন প্রেমিক!

Advertisement

পুলিশ জানাচ্ছে, সন্তান প্রসবের পরেই এক পুলিশকর্মীর স্ত্রীকে নিয়ে যাওয়া হয়েছিল ওই বেসরকারি হাসপাতালের মেটারনিটি ওয়ার্ডের আইসিইউ-তে। সিসিটিভির ফুটেজে দেখা দিয়েছে, রাত সাড়ে তিনটে নাগাদ একটি গাড়ি থেকে নেমে ওই অপরাধী সোজা ঢুকে যায় আইসিইউ-তে। সেখানেই সে ওই সদ্য প্রসূতির ওপর চ়ড়াও হয়ে তাঁকে ধর্ষণ করে। তার পর গটগট করে সিঁড়ি দিয়ে নেমে দাঁড়িয়ে থাকা গাড়িটিতে উঠে উধাও হয়ে যায়। ওই সময়ে আইসিইউ-তে নার্স বা কোনও হাসপাতাল-কর্মী ছিলেন না।

ওই প্রসূতির দেওয়া জবানবন্দির প্রেক্ষিতে পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় একটি মামলা রুজু করেছে। তাঁর আত্মীয়-স্বজনরা হাসপাতাল-কর্তৃপক্ষের গাফিলতিরও অভিযোগ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন