National News

রাজনীতিতে এলে রজনীর হাত ধরব, বললেন কমল

গত কয়েক মাস ধরে তামিলনাড়ুর এআইএডিএমকে সরকারের বিরুদ্ধে একের পর এক রাজনৈতিক টুইট করছেন কমল। তখন থেকেই কমলের রাজনীতিতে আসার ইঙ্গিত ছিলই। এ বার তা নিয়ে সোজাসুজি মুখ খুললেন কমল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১০:১৭
Share:

জল্পনা চলছিলই। এ বার তাতে রজনীকান্তকেও জড়িয়ে ফেললেন কমল হাসন।

Advertisement

গত কয়েক মাস ধরে তামিলনাড়ুর এআইএডিএমকে সরকারের বিরুদ্ধে একের পর এক রাজনৈতিক টুইট করছেন কমল। তখন থেকেই কমলের রাজনীতিতে আসার ইঙ্গিত ছিলই। এ বার তা নিয়ে সোজাসুজি মুখ খুললেন কমল। এবং তাত্‌পর্যপূর্ণ ভাবে ভাসিয়ে দিলেন রজনীর নামও। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘‘রজনী আর আমি প্রফেশনাল বিষয় নিয়ে আলোচনা করি। সিনেমায় আমরা প্রতিদ্বন্দ্বী ঠিকই কিন্তু কাজের বাইরেও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয় আমাদের। আমি চাই রজনীও রাজনীতিতে আসুক। ও এলে আমার সিদ্ধান্ত নিতে আরও সুবিধে হবে।’’

আরও পড়ুন, নিজেই জানেন না, শিক্ষিকার অংকের ‘ভুল’ ধরে হাস্যাস্পদ শিক্ষামন্ত্রী

Advertisement

কমল জানিয়েছেন, যদি মানুষ চায়, তবেই তিনি রাজনীতিতে আসবেন। মানুষের সমস্যা নিয়ে বিভিন্ন মঞ্চে মুখ খুলবেন তিনি। তবে কোনও দলে নাম না লিখিয়ে, নিজের দল খোলার ইঙ্গিত দিয়েছেন এই তামিল সুপারস্টার। সেটা কবে জানতে চাইলে তিনি বলেন, ‘‘এই সিদ্ধান্তটা নেওয়ার জন্য কোনও তাড়া নেই আমার।’’

আরও পড়ুন, জোড়া খুনেও প্যাঁচে গুরমিত

রজনীকান্ত রাজনীতিতে আসবেন কিনা এখনও পরিষ্কার করে জানাননি। কমল কিন্তু বিষয়টি নিয়ে যে সত্যিই ভাবনাচিন্তা করছেন তা স্পষ্ট করে জানিয়েছেন। তিনি ও রজনী বিরোধী দল ডিএমকের সভায় গিয়েছেন। এ মাসের শুরুতে কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখাও করেছেন কমল। সব মিলিয়ে কমলের রাজনীতিতে আসার তোড়জোড় চলছে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। রাজনীতিক মহলের আশা, চলতি মাসের শেষেই তাঁর রাজনৈতিক কেরিয়ার শুরু করবেন কমল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন