Murder

মাকে গলা টিপে খুনের পর চরম পদক্ষেপ নববিবাহিত যুবকের! সম্পত্তি নিয়ে বিবাদই কি কারণ?

পুলিশের প্রাথমিক অনুমান, মাকে গলা টিপে খুন করার পর নিজে আত্মহত্যা করেছেন বিবেক। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে গিয়েছে ফরেন্সিক দল।

Advertisement

সংবাদ সংস্থা

কানপুর শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৫:৩৫
Share:

পুলিশ জানিয়েছে, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক। ছবি: প্রতীকী

পারিবারিক অশান্তির জের! মাকে গলা টিপে খুন করে আত্মঘাতী হলেন ছেলে। পুলিশ জানিয়েছে, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক। দিন কয়েক আগেই বিয়ে হয়েছিল তাঁর। কানপুরের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিবেক বর্মা ওরফে নিখিল। বয়স ২৮ বছর। একটি কোচিং ক্লাস চালাতেন তিনি। বুধবার রাতে কানপুরের নাজ়িরাবাদ থানার আরকে নগরের বাড়িতে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে বিবেকের। মেঝেতে পড়েছিল তাঁর মায়ের দেহ।

ডেপুটি পুলিশ কমিশনার (সেন্ট্রাল) প্রমোদ কুমার পিটিআইকে জানিয়েছেন, খুন এবং যুবকের আত্মহত্যার আসল কারণ এখনও জানা যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান, মাকে গলা টিপে খুন করার পর নিজে আত্মহত্যা করেছেন বিবেক। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে গিয়েছে ফরেন্সিক দল। স্থানীয়দের দাবি, বিবেকের মা এবং স্ত্রীর মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ শুরু হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন