Betting

আইপিএল বেটিং দমনের দায়িত্ব শিকেয়! একই অভিযোগে গ্রেফতার পুলিশকর্মী

রাজ্য পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, জুয়া এবং বেটিং বন্ধ করার জন্য একটি দল তৈরি করা হয়েছিল। মঞ্জুনাথ ছিলেন সেই দলেরই এক জন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২০ ১৬:১০
Share:

প্রতীকী ছবি।

আইপিএল-এর বেটিং চক্র রুখতে যাঁর উপর দায়িত্ব দেওয়া হয়ছিল, সেই পুলিশকর্মীর বিরুদ্ধেই বেটিং চালানোর অভিযোগ উঠল। ঘটনাটি কর্নাটকের চিক্কাবলপুরা জেলার।

দ্য নিউজ মিনিট-এ প্রকাশিত রিপোর্ট বলছে, বৃহস্পতিবার গোপন সূত্রে খবর পেয়ে আইপিএল-এর বেটিং চক্রের হদিশ পায় রাজ্য পুলিশের অপরাধদমন শাখা। অভিযান চালিয়ে এই চক্রের এক পাণ্ডাকে গ্রেফতার করে তারা। ধৃতের কাছ থেকেই হেড কনস্টেবল মঞ্জুনাথের খবর পান তদন্তকারী আধিকারিকরা।

রাজ্য পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, জুয়া এবং বেটিং বন্ধ করার জন্য একটি দল তৈরি করা হয়েছিল। মঞ্জুনাথ ছিলেন সেই দলেরই এক জন। ওই আধিকারিকের দাবি, দীর্ঘ দিন ধরেই এই চক্র চালাচ্ছিলেন মঞ্জুনাথ। বেটিং চালানোর জন্য একটা দলও তৈরি করে ফেলেছিলেন তিনি। শুধু ক্রিকেট নয়, জমি-বাড়ি এবং দামি আসবাবেরও বেটিং চালাতেন মঞ্জুনাথ। এমনকি বেটিংয়ে বহু লোককে উত্সাহিতও করতেন বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, মঞ্জুনাথকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে পুলিশে হেফাজতে নেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন: সুভানের কাঁধে গোটা সংসার, নিজের পড়া বন্ধ হলেও চলছে বোনেদের অনলাইন ক্লাস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন