love proposal

প্রেমের প্রস্তাব খারিজ, জুনিয়র ছাত্রীর গলায় ব্লেড চালালেন দ্বিতীয় বর্ষের ইঞ্জিনিয়ারিং ছাত্র

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম প্রীতম প্রভু। টি থিমাইয়া ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজের দ্বিতীয় বর্ষের পড়ুয়া তিনি। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ২০:৪৩
Share:

— প্রতীকী চিত্র।

প্রেমের প্রস্তাব খারিজ করেছিলেন! অভিযোগ, সে কারণে কলেজের নিচু ক্লাসের ছাত্রীর গলা চিরে দিলেন এক ছাত্র। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। কর্নাটকের কোলার স্বর্ণখনি এলাকার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম প্রীতম প্রভু। টি থিমাইয়া ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজের দ্বিতীয় বর্ষের পড়ুয়া তিনি। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করছেন। ওই কলেজেই প্রথম বর্ষে পড়াশোনা করেন আইরিন। বয়স ২০ বছর। এই আইরিনকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন প্রীতম। তিনি খারিজ করায় গলায় ব্লেড চালান প্রীতম।

প্রথমে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করানো হয় আইরিনকে। এর পর বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয় তাঁকে। সেখানেই চিকিৎসা চলছে। আইরিনের অবস্থা স্থিতিশীল। তিনি বেঙ্গালুরুর বাসিন্দা। কোলার গোল্ড ফিল্ডে এসে পড়াশোনা করছিলেন। কাকার সঙ্গে সেখানে থাকেন তিনি। প্রীতমও সেখানকার বাসিন্দা। থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ তদন্ত করছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন