Murder

ছেলেকে খুন করালেন বাবা, ‘সুপারি’ দিয়েছিলেন ছ’জনকে, পুলিশি জেরায় স্বীকার প্রবীণের

কর্নাটকের হুব্বলি জেলার পুলিশ জানিয়েছে, ২৬ বছরের ছেলেকে খুন করানোর কথা স্বীকার করেছেন প্রবীণ। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৪:১৪
Share:

পুলিশ জানিয়েছে, ২৬ বছরের ছেলেকে খুন করানোর কথা স্বীকার করেছেন প্রবীণ। ছবি: প্রতীকী

ভাড়াটে খুনি দিয়ে ছেলেকে খুন করালেন বাবা! কর্নাটকের হুব্বলি জেলার পুলিশ জানিয়েছে, ২৬ বছরের ছেলেকে খুন করানোর কথা স্বীকার করেছেন প্রবীণ। তাঁকে গ্রেফতার করা হয়েছে। জেরায় প্রবীণ জানিয়েছেন, খুনের জন্য ছ’জনকে ‘সুপারি’ দিয়েছিলেন। সেই ছ’জনকেও গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

হুব্বলির পুলিশ কমিশনার লাভু রাম বলেন, ‘‘১ ডিসেম্বর খুন হন অখিল। পেশায় গয়না ব্যবসায়ী ছিলেন। ৩ ডিসেম্বর তাঁর কাকা নিখোঁজ হওয়ার অভিযোগ করেন থানায়, যা পুলিশকে ভুল পথে চালিত করেছিল। যুবকের পরিবারের লোকজনকে জেরা করা হয়। তখনই তাঁর বাবা স্বীকার করেন, ছেলেকে খুনের জন্য ছ’জনকে ভাড়া করেছিলেন তিনি।’’ পুলিশ কমিশনার এও জানিয়েছেন যে, ব্যক্তিগত কারণেই খুন করা হয়েছিল তরুণকে। তবে ঠিক কী কারণ, তা স্পষ্ট করেননি।

সাংবাদিক বৈঠক করে লাভু বলেন, ‘‘প্রত্যেক অভিযুক্তের ভূমিকা খতিয়ে দেখা হবে। প্রধান অভিযুক্ত, অখিলের বাবা ভারত মহাজনশেঠ সুপারি দেওয়া খুনিদের হাতে ছেলেকে তুলে দেন। তার পর সেখান থেকে একাই ফিরে আসেন।’’ পুলিশের ধারণা, এই খুনের সঙ্গে আরও কয়েক জন যুক্ত থাকতে পারেন। সমস্ত সম্ভাব্য দিক খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ কমিশনার বলেন, ‘‘খুনের পর কালাঘাটগির দেবীকোপ্পায় একটি আখের ক্ষেতে পুঁতে দেওয়া হয়েছিল অখিলের দেহ।’’ বুধবার দেহ বার করে ঘটনাস্থলেই ময়নাতদন্ত করেছে কর্নাটক ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের বিশেষজ্ঞ দল। এর পর পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হয়েছে। ছয় অভিযুক্তকেই শনাক্ত করা হয়েছে। তাঁরা হলেন মহাদেব নলওয়া়ড়, সালিম সালাউদ্দিন মৌলভি, রেহমান বিজাপুর, প্রভায়া হিরেমাত, মহম্মদ হানিফ। সকলেই হুবলির বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন