Instagram Reel obsession

ইনস্টাগ্রামে সারা দিন রিল বানাতেন স্ত্রী! মনের দুঃখে গাছ থেকে ঝুলে নিজেকে শেষ করলেন কুলি

স্থানীয় সূত্রে খবর, এই নিয়ে প্রায়শই দম্পতির মধ্যে তর্ক-বিতর্ক চলত। পুলিশ মনে করছে, বৃহস্পতিবার ইনস্টাগ্রামে রিল তৈরি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চরমে পৌঁছয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১০:০৬
Share:

—প্রতীকী ছবি।

স্ত্রী ইনস্টাগ্রাম রিল তৈরিতে ‘আসক্ত’। মনের দুঃখে নিজেকে শেষ করলেন কর্নাটকের এক যুবক। কর্নাটকের হনুরু এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার ওই যুবকের বাড়ির বাইরে একটি গাছ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, পেশায় কুলি ওই যুবকের নাম কুমার (৩৪)। তাঁর স্ত্রী প্রায়ই ইনস্টাগ্রামে রিল বানিয়ে তা পোস্ট করতেন। স্ত্রীর ইনস্টাগ্রামে রিল তৈরি নিয়ে বহু বার আপত্তিও জানিয়েছিলেন কুমার। তবুও তাঁর স্ত্রী কর্ণপাত করেননি।

স্থানীয় সূত্রে খবর, এই নিয়ে প্রায়শই দম্পতির মধ্যে তর্ক-বিতর্ক চলত। পুলিশ মনে করছে, বৃহস্পতিবার ইনস্টাগ্রামে রিল তৈরি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চরমে পৌঁছয়। এর পরই মনের দুঃখে এবং বিরক্ত হয়ে কুমার গাছ থেকে ঝুলে আত্মহত্যা করেন বলে মনে করছে পুলিশ।

Advertisement

পুলিশ এ-ও জানিয়েছে, ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। কুমারের দেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্তও শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন