Karnataka Video

রাস্তায় দাঁড়িয়ে মহিলাদের নম্বর চেয়ে বিরক্ত করার অভিযোগ! জুতোপেটা করলেন স্থানীয়রা

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার উপর বসে থাকা এক মত্ত ব্যক্তিকে এলোপাথাড়ি চড় মারছেন এক জন মহিলা। অভিযোগ, ওই ব্যক্তি রাস্তায় মহিলাদের মোবাইল নম্বর চেয়ে বিরক্ত করছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৫:৫৪
Share:

ধারওয়াড়ের সুভাষ রোডে মত্ত ওই ব্যক্তিকে মারধরের ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ছবি: টুইটার।

মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য মত্ত এক ব্যক্তিকে মারধর এবং জুতোপেটা করলেন স্থানীয়রা। কর্নাটকের ধারওয়াড়ের ঘটনা। অভিযোগ, ওই ব্যক্তি রাস্তায় যাতায়াত করা মহিলাদের মোবাইল নম্বর চেয়ে বিরক্ত করছিলেন। পথচলতি মহিলাদের কুরুচিকর অঙ্গভঙ্গি করার অভিযোগও রয়েছে ওই ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাস্থলে উপস্থিত কয়েক জন তাঁকে বাধা দেওয়ার চেষ্টা করেন। তবে পরিস্থিতি উত্তপ্ত হলে ওই ব্যক্তিকে মারধর শুরু করেন উত্তেজিত জনতা। ধারওয়াড়ের সুভাষ রোডে মত্ত ওই ব্যক্তিকে মারধরের ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

Advertisement

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার উপর বসে থাকা ওই মত্ত ব্যক্তিকে এলোপাথাড়ি চড় মারছেন এক জন মহিলা। কিছু ক্ষণ পর মত্ত ওই ব্যক্তির মাথায় ও মুখে জুতো দিয়েও মারতে দেখা যায় মহিলাকে। মহিলার পাশাপাশি ওই ব্যক্তিকে মারধর করতে দেখা যায় অন্য এক যুবককেও। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবা়জার অনলাইন।

পুলিশ পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বলেও স্থানীয় সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন