গুলিতে হত কেএলও সহ-সেনাধ্যক্ষ

যৌথ বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মারা গেল কামতাপুর লিবারেশন অরগানাইজেশন (কেএলও)-এর সহ-সেনাধ্যক্ষ দিবাকর বর্মণ। শুক্রবার ভোরে কোকরাঝাড়ের শিলজানে ঘটনাটি ঘটে। আইজি (বিটিএডি) এল আর বিষ্ণোই জানান, শিলজান এলাকায় কেএলও জঙ্গিরা একটি ঘাঁটি তৈরি করছে জানতে পেরে কোকরাঝাড় পুলিশ ও ৩ নম্বর রাজপুত রেজিমেন্টের যৌথ বাহিনী সেখানে হানা দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৬ ১১:০৫
Share:

মৃত দিবাকর বর্মণের ছবি পুলিশের সৌজন্যে।

যৌথ বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মারা গেল কামতাপুর লিবারেশন অরগানাইজেশন (কেএলও)-এর সহ-সেনাধ্যক্ষ দিবাকর বর্মণ। শুক্রবার ভোরে কোকরাঝাড়ের শিলজানে ঘটনাটি ঘটে।

Advertisement

আইজি (বিটিএডি) এল আর বিষ্ণোই জানান, শিলজান এলাকায় কেএলও জঙ্গিরা একটি ঘাঁটি তৈরি করছে জানতে পেরে কোকরাঝাড় পুলিশ ও ৩ নম্বর রাজপুত রেজিমেন্টের যৌথ বাহিনী সেখানে হানা দেয়। ভোর সওয়া পাঁচটা থেকে দুই পক্ষে গুলির লড়াই শুরু হয়। পরে দুই জঙ্গি পালালেও জখম অবস্থায় পাওয়া যায় এক জঙ্গিকে। হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। তার পরিচয়পত্র থেকে জানা যায়, নিহত জঙ্গি কেএলওর সহ-সেনাধ্যক্ষ ও মুখ্য নিয়োগকারী দিবাকর ওরফে জবরজং ওরফে রাঘব। ঘটনাস্থল থেকে একটি ৭.৬৫ মিলিমিটার বোরের পিস্তল, গুলি, একটি গ্রেনেড, দিবাকরের এটিএম কার্ড, প্যান কার্ড মিলেছে। জানা গিয়েছে দিবাকরের বাড়ি কোকরাঝাড়ের খুরিয়াবাড়ি গ্রামে। অন্য দুই জঙ্গির সন্ধানে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন