Murder

ডাক্তারখানায় খুন হলেন মহিলা চিকিৎসক! লুটপাট বাড়িতে, কাণ্ড কুরুক্ষেত্রে

বাড়িতে কেক বানাচ্ছিলেন চিকিৎসক। সেই সময় তাঁর বাড়িতে মুখে মাফলার জড়ানো এক জন ঢোকেন। কয়েক সেকেন্ডের মধ্যে বাড়ির অন্যান্য ঘরের দরজায় তালা দিয়ে দেন ওই ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

কুরুক্ষেত্র শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৬:৩৪
Share:

কী কারণ মহিলা চিকিৎসককে খুন? প্রতীকী চিত্র।

বাড়ির একতলায় ছিল ডাক্তারখানা। দোতলায় থাকতেন চিকিৎসক। সেখানেই তাঁর রহস্যমৃত্যু হল। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে হরিয়ানার কুরুক্ষেত্রের সেক্টর ১৩ এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত চিকিৎসকের নাম বিনীতা অরোরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার রাত ১০টা নাগাদ একটি গাড়ি এসে দাঁড়ায় ওই মহিলা চিকিৎসকের বাড়ির সামনে। বাড়িতে কেক বানাচ্ছিলেন তিনি। সেই সময় তাঁর বাড়িতে মুখে মাফলার জড়ানো এক ব্যক্তি ঢোকেন। কয়েক সেকেন্ডের মধ্যে বাড়ির অন্যান্য ঘরের দরজায় তালা দিয়ে দেন ওই ব্যক্তি। এর পর মহিলা চিকিৎসকের মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

ওই সময় বিনীতার স্বামী অতুল অরোরাও ছিলেন। পেশায় চিকিৎসক অতুলকে একটি ঘরে বন্ধ করে রাখা হয়েছিল। বাড়ির পরিচারিকা মধু বন্দি ছিলেন আরও একটি ঘরে। ইতিমধ্যে বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। পরিবারের অভিযোগ বাড়িতে লুটপাটও করা হয়েছে।

Advertisement

খুনের অভিযোগে থানায় এফআইআর করেছেন প্রয়াত চিকিৎসকের স্বামী। এই ঘটনা প্রসঙ্গে কুরুক্ষেত্রের পুলিশ সুপার সুরেন্দ্র সিংহ ভোরা জানান, ইতিমধ্যে অভিযুক্তের সূত্র জোগাড় করে ফেলেছেন তাঁরা। তবে তদন্তের স্বার্থে এখনই তা প্রকাশ্যে আনবেন না। শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে বলে জানান পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন