alu Prasad Yadav

বিরসা মুন্ডা জেলেও সকাল থেকেই ‘দরবার’ ভিভিআইপি বন্দির সেলে

পাশাপাশি, জেলে অনেকেই ‘প্রিয় নেতা’র সঙ্গে দেখা করতে এসেছেন। প্রতি দিন সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত অতিথিদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন লালুপ্রসাদ।

Advertisement

সংবাদ সংস্থা

রাঁচী শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৭ ১৪:৫৮
Share:

লালুপ্রসাদ যাদব। ফাইল চিত্র।

হার্টে অস্ত্রোপচার হয়েছিল ২০১৪ সালে। তার পর থেকেই খাওয়া-দাওয়া নিয়ে কড়াকড়িটা মেনেই চলেন আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদব

Advertisement

পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত হয়ে আপাতত রাঁচীর বিরসা মুন্ডা জেলে রয়েছেন অবিভক্ত বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী। জানুয়ারি মাসের তিন তারিখ পর্যন্ত এটাই তাঁর ঠিকানা। আর সেখানেও হাল্কা খাবার খাচ্ছেন জেল-বন্দি লালু।

তবে জেলে থাকলেও আর পাঁচ জন সাধারণ বন্দির থেকে সামান্য কিছু বাড়তি সুবিধা পাচ্ছেন আরজেডি সুপ্রিমো। বিরসা মুন্ডা জেলের সুপার অশোককুমার চৌধুরী জানিয়েছেন, লালুর সেলের ভিতর টিভি রয়েছে। খবরের কাগজও দেওয়া হয়েছে তাঁকে। সকালের দিকে অনেক ক্ষণ বেশ কয়েকটা কাগজ পড়েওছেন তিনি। জেলের নতুন ভিভিআইপি বাসিন্দার সঙ্গে এ দিন দেখা করেছেন অন্য অনেক আবাসিকও। প্রতি দিন সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত অতিথিদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন লালুপ্রসাদ।

Advertisement

আরও পড়ুন: গরু পাচার করলে মরতে হবে, হুমকি বিজেপি বিধায়কের

১৯৯১ থেকে ১৯৯৪ সালের মধ্যে দেওঘর ট্রেজারি থেকে বিপুল অর্থ নয়ছয়ের অভিযোগে লালুকে গত ২৩ ডিসেম্বর দোষী সাব্যস্ত করেছে বিশেষ সিবিআই আদালত। আগামী ৩ তারিখ এই মামলার সাজা ঘোষণা করবে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন