রাবড়ীর সঙ্গে ফোনালাপ, বিতর্কে লালু

আদালত চত্বরে গাড়ি থেকে নেমে এজলাস পর্যন্ত হেঁটে আসার সময় তাঁর সঙ্গে ছিলেন ঘনিষ্ট সহকর্মী তথা বিহারের আরজেডি বিধায়ক ভোলা যাদব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রাঁচী শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৮ ০৩:৩৬
Share:

জেলবন্দি লালুপ্রসাদ মোবাইলে স্ত্রী রাবড়ী দেবীর সঙ্গে কথা বলতে গিয়ে ফের বিতর্কে জড়িয়ে পড়লেন।

Advertisement

আজ পশুখাদ্য কেলেঙ্কারির দুমকা ট্রেজারির মামলায় হাজিরার জন্য তাঁকে জেল থেকে আদালতে নিয়ে আসা হয়। আদালত চত্বরে গাড়ি থেকে নেমে এজলাস পর্যন্ত হেঁটে আসার সময় তাঁর সঙ্গে ছিলেন ঘনিষ্ট সহকর্মী তথা বিহারের আরজেডি বিধায়ক ভোলা যাদব। সেই সময়েই ভোলাবাবুর মোবাইলে রাবড়ী দেবীর ফোন আসে। ভোলা ফোন ধরিয়ে দেন লালুপ্রসাদকে। তিনি ঠেট্ ভোজপুরিতে স্ত্রীর সঙ্গে মিনিট খানেক কথা বলেন। কিন্তু যেই দেখেন মিডিয়া সেই ফোনালাপের ছবি তুলতে শুরু করেছে ততক্ষনাৎ তিনি ফোন ভোলা যাদবকে দিয়ে দেন। ফোনালাপের কথা অস্বীকার করেন ভোলা যাদব। হাজিরা শেষে জেলে ফেরার পথে লালুর মেজাজ বিগড়েই ছিল। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পাল্টা প্রশ্ন ছোড়েন, ‘‘আপনারা কি বিরসা মুণ্ডা জেলে স্যাটেলাইট বসিয়েছেন? জেলে আমি কী করছি জানছেন কী করে?’’ তাঁর বক্তব্য, ‘‘জেলে থাকলে বুঝবেন কত ধানে কত চাল!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন