landslide

উত্তরাখণ্ডে ধসে চাপা পড়ল গাড়ি, আটকে প্রাণ গেল চার মাসের শিশু-সহ দুই মহিলার

তেহরি জেলার সিনিয়র পুলিশ সুপার নবনীত সিংহ ভুল্লার জানিয়েছেন, সোমবার ধস সরিয়ে একটি গাড়ি উদ্ধার করা হয়। সেই গাড়িতেই ছিলেন দুই মহিলা এবং শিশুটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

দেহরাদূন শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ২২:২৪
Share:

— প্রতীকী চিত্র।

ধস নেমে প্রাণ হারালেন দুই মহিলা এবং চার মাসের এক শিশু। পুলিশ জানিয়েছে, উত্তরাখণ্ডের তেহরি জেলার চাম্বায় ঘটেছে।

Advertisement

তেহরি জেলার সিনিয়র পুলিশ সুপার নবনীত সিংহ ভুল্লার জানিয়েছেন, সোমবার ধস সরিয়ে একটি গাড়ি উদ্ধার করা হয়। সেই গাড়িতেই ছিলেন দুই মহিলা এবং শিশুটি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন পুনম খাণ্ডুরি, তাঁর চার মাসের ছেলে এবং পুনমের ননদ সরস্বতী দেবী।

ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, চাম্বা থানার কাছে একটি ট্যাক্সি স্ট্যান্ডে ধস নামে। তাতে চাপা পড়ে যায় বেশ কয়েকটি গাড়ি। একটি গাড়ি উদ্ধার হলেও বাকিগুলির খোঁজ চলছে। বিপর্যয় মোকাবিলা বাহিনী যন্ত্র এনে ধস সরানোর কাজ করছে। ঘটনাস্থলে উপস্থিত পুলিশের বড় কর্তারা।

Advertisement

গত কয়েক দিনের টানা বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরাখণ্ড এবং হিমাচল প্রদেশ। মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে। বহু মানুষ ঘরছাড়া। রবিবার উত্তরাখণ্ডের উত্তরকাশীতে খাদে পড়ে যায় একটি বাস। অন্তত সাত জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও ২৭ জন। নিয়ন্ত্রণ হারিয়ে ৫০ মিটার গভীর খাদে পড়ে যায় বাসটি। পুলিশ সূত্রে খবর, গুজরাতের তীর্থযাত্রীদের নিয়ে যাচ্ছিল বাসটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন