Murder

উব্‌র চালক খুনে গ্রেফতার গাজিয়াবাদের লিভ-ইন কাপল

দেহ টুকরো টুকরো করে কেটে বস্তায় ভরে ভাসিয়ে দিয়েছিল গ্রেটার নয়ডার নর্দমায়। সিসিটিভি ফুটেজের প্রযুক্তিগত সহায়তা ও জিপিএস লোকেশন ট্রাক করে ড্রাইভার খুনে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:১৭
Share:

উব্‌র ক্যাব । ছবি শাটারস্টকের সৌজন্যে।

অবশেষে ধরা পড়ল দিল্লির উব্‌র চালক খুনে জড়িতরা। পুলিশ জানিয়েছে, ‘লিভ-ইন’ সম্পর্কে থাকা এক যুগল রামগোবিন্দনামে ওই চালককে গলা টিপে হত্যা করেছিল। তার পর তাঁর দেহ টুকরো টুকরো করে কেটে বস্তায় ভরে ভাসিয়ে দিয়েছিল গ্রেটার নয়ডার নর্দমায়। সিসিটিভি ফুটেজের প্রযুক্তিগত সহায়তা ও জিপিএস লোকেশন ট্রাক করে ড্রাইভার খুনে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ডেপুটি কমিশনার অফ পুলিশ বিজয়ন্ত আর্য সোমবার বলেছেন, ‘‘ড্রাইভার খুনে প্রধান অভিযুক্ত ৩৪ বছরের ফারহাত আলি ও ৩০ বছরের সীমা শর্মা।’’ তারা উত্তরপ্রদেশের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তদের ধরার প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘‘তদন্তের শুরুতে আমরা পুরো অন্ধকারে ছিলাম। কারণ, এই ঘটনার কোনও সাক্ষী ছিল না। ঘটনার দিন মদনগির থেকে কাপাশেরা বর্ডার পর্যন্ত শেষবারের মতো বুক করা হয়েছিল গোবিন্দের ক্যাব। এই তথ্য ধরে আমরা দোষীদের খোঁজ চালিয়েছি।’’

পুলিশি জেরার মুখে খুনের কথা স্বীকার করে নিয়েছে অভিযুক্তরা। জেরায় তারা জানিয়েছে, ডাকাতির উদ্দেশ্য নিয়েই এই কাজ করেছে তারা। গাজিয়াবাদে ওই যুগল যেখানে থাকে সেখানে চালককে নিয়ে গিয়ে প্রথমে চালককে ওষুধ মেশানো চা খেতে দেয়। চা খেয়ে অজ্ঞান হয়ে পড়লে তাঁকে গলা টিপে খুন করে। পরের দিন তাঁর দেহ ব্লেড ও ছুরি দিয়ে কেটে বস্তায় ভরে ভাসিয়ে দেয়।

Advertisement

রামগোবিন্দের মোবাইল ও ক্যাব গাড়িটি ওই যুগলের কাছ থেকেই উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন: মানবজন্ম চাপিয়ে দিয়েছেন বাবা-মা, মামলা করতে চান ছেলে!

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন