Crime

মু্ম্বইয়ে ক্রিকেটারকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা

পুলিশের তরফে ইতিমধ্যেই খুনের মামলা দায়ের করা হয়েছে। অপরাধ দমন শাখা ঘটনাটির তদন্তে নেমেছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০১৯ ১৪:২৪
Share:

মৃত রাকেশ পানওয়ার। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

মুম্বইয়ের রাস্তায় ক্রিকেটারকে কুপিয়ে খুন করল একদল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। তিন দুষ্কৃতী মিলে তাঁকে খুন করেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিরিশোর্ধ্ব ওই ক্রিকেটারের নাম রাকেশ পানওয়ার। মূলত জেলাস্তরেই খেলতেন তিনি। বৃহস্পতিবার রাতে এক বান্ধবীর সঙ্গে বেরিয়েছিলেন। রাত সাড়ে ১২টা নাগাদ মোটর সাইকেলে জ্বালানি ভরতে গিয়েছিলেন চান্দিওয়াড়ির ভান্ডুপ এলাকার মহাবীর পেট্রল পাম্পে। সেখানে তাঁদের উপর চড়াও হয় তিন দুষ্কৃতী। ধারাল অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে সেখান থেকে চম্পট দেয় তারা।

রক্তাক্ত অবস্থায় রাকেশ পানওয়ারকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান পেট্রল পাম্পের কর্মীরা। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Advertisement

আরও পড়ুন: কেন্দ্রের সঙ্গে সংঘাত জারি, মোদীর ডাকা নীতি আয়োগ বৈঠকে যাচ্ছেন না মমতা​

আরও পড়ুন: সারদার লাল ডায়েরি, পেনড্রাইভ কোথায়? ফের সিবিআইয়ের মুখোমুখি রাজীব কুমার​

ভান্ডুপ পুলিশের তরফে ইতিমধ্যেই খুনের মামলা দায়ের করা হয়েছে। অপরাধ দমন শাখা ঘটনাটির তদন্তে নেমেছে। পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজ দেখে আততায়ীদের শনাক্ত করার চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে খুনের সাক্ষী, রাকেশ পানওয়ারের ওই বান্ধবীকেও।

মুম্বইয়ের ভান্ডুপ ও মুলুন্ড এলাকায় রিয়েল এস্টেট ব্যবসার রমরমা রয়েছে। তার জেরে অপরাধের হারও বেড়েছে সেখানে। একটি পরিবারের সঙ্গে রাকেশের শত্রুতা ছিল বলে জানিয়েছেন তাঁর ছোটবেলার বন্ধু গোবিন্দ রাঠৌর। সেই শত্রুতার কারণেই তাঁকে খুন করা হয়েছে কি না খতিয়ে দেখছে পুলিশ।

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন