ভিডিয়ো শেয়ার করে বিপাকে সম্বিৎ

ভিডিয়োয় দেখা যায়, সম্বিতের পাশে বসে উনুনে রান্না করছেন এক বৃদ্ধা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৯ ০২:১৭
Share:

উল্টো চাপে পড়লেন পুরী লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সম্বিৎ পাত্র।

প্রচারে বেরিয়ে গরিবের ঘরে পাত পেড়ে খেয়েছেন, নিজের পাত থেকে বাড়ির সকলকে খাইয়ে দিয়েছেন। সেই ভিডিয়ো তুলিয়ে টুইটারেও দিয়েছেন। কিন্তু ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই উল্টো চাপে পড়লেন পুরী লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সম্বিৎ পাত্র।

Advertisement

ভিডিয়োয় দেখা যায়, সম্বিতের পাশে বসে উনুনে রান্না করছেন এক বৃদ্ধা। কপালে চন্দন-মাখা সম্বিৎ তাঁকেই খাইয়ে দিচ্ছেন। সঙ্গে ক্যাপশন, ‘‘পুরীর ছোট্ট গ্রামে থাকেন এক বিধবা মা, তাঁর তিন মেয়ে, যাঁদের মধ্যে দু’জন বিশেষ চাহিদাসম্পন্ন। এই মায়ের বাড়ি বানিয়ে দিয়েছেন নরেন্দ্র মোদী।’’

ଏହା ମୋର ନିଜ ଘର ମାଁ ମୋତେ ନିଜ ହାତରନ୍ଧା ଖୁଆଇଲେ । ମୁଁ ମଧ୍ୟ ମୋ ନିଜ ହାତରେ ତାଙ୍କୁ ଖୁଆଇଲି ଏବଂ ମୁଁ ଜାଣେ ମାନବ ସେବା ହିଁ ଈଶ୍ୱରଙ୍କ ସବୁଠୁ ବଡ଼ ପୂଜା ଅଟେ []

Advertisement

সম্বিতের এই মন্তব্যের নীচেই এক জন লিখেছেন, ‘‘এই মা এখনও উনুনে খাবার বানাচ্ছেন। তার মানে গরিবের ঘরে এলপিজি সিলিন্ডার পৌঁছনোর উজ্জ্বলা যোজনা ব্যর্থ। শুধু নাটক শিখেছেন আপনারা!’’ ঘটনাচক্রে, ওএনজিসি-র পরিচালন বোর্ডেও আছেন সম্বিৎ। উপরের ছবিটি সম্বিতের দেওয়া ভিডিয়োর একটি দৃশ্য।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন